1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:০৪ অপরাহ্ন

কাতার বিশ্বকাপের উদ্বোধনীতে গান গেয়ে দর্শকদের নাচাবেন বিটিএস তারকা

  • সময় মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২
  • ৭১ পঠিত

ফিফা বিশ্বকাপ-২০২২’র আ’য়োজন নিয়ে একের পর এক চ’মক দেখিয়ে চলেছে কাতার। এই মহাআ’য়োজনে শুধু পৃথিবীর সেরা ৩২টি ফুটবল দলের ল’ড়াই নয়, থাকছে দেশ-বিদেশের বহু তারকা শিল্পীর মনোজ্ঞ পারফরম্যা’ন্স।

এতে সবশেষ যো’গ হয়েছেন জনপ্রিয় কে-পপ ব্যা’ন্ড বিটিএসের সদস্য জাংকুক। কাতার-ভি’ত্তিক সংবা’দমাধ্যম দ্য পেনিনসুলা জানিয়েছে, ফিফা বিশ্বকাপ-২০২২’র উদ্বোধ’নী অনুষ্ঠানেই সংগীত পরিবেশন করবেন কে-পপ সেনসেশন জাংকু’ক। এসময় স’ম্পূর্ণ নতুন একটি গানও প্রকা’শ করবেন তিনি।

বিশ্বকাপ শুরুর মাত্র আট'দিন বা’কি থাকতে উদ্বোধ’নী অনুষ্ঠানে জাংকুক পারফর্ম করার তথ্য নিশ্চিত করেছে বিটিএস। নিজেদের ভে’রিফা’য়েড টুইটার হ্যা’ন্ডেল থেকে দেওয়া এক পো’স্টে তারা বলেছে, গর্বের স'ঙ্গে জানাচ্ছি, জাংকুক কাতার বিশ্বকাপ-২০২২ সাউন্ডট্র্যাকের অংশ এবং বিশ্বকাপের উদ্বোধ’নী অনুষ্ঠানে পারফর্ম করবেন। স'ঙ্গেই থাকুন!

বিটিএসের সর্বকনি’ষ্ঠ সদস্য জিওন জাংকুক। ভ’ক্তরা তাকে অনেক সময় ‘জেকে’ বা ‘কুকি’ বলে সম্বোধ’ন করে থাকেন। সবচেয়ে বেশি খবরের শিরো'না’ম হওয়া সংগীত তারকাদের মধ্যে অন্যতম তিনি। গত মাসে সংক্ষি’প্ত সফরে কাতারে গিয়েছিলেন জাংকু’ক। সেসময় তার নাম ও ‘কাতারে জাংকুককে স্বাগতম’ হ্যাশট্যাগ ঝড় তু’লেছিল সামাজিক যোগাযোগমাধ্যমে।

গত ২৫ অক্টোবর দেশটির বিভিন্ন ঐতিহাসিক স্থানে জাংকুককে দেখার সৌভা’গ্য হয়েছিল তথাকথিত ‘বিটিএস আর্মির’ সদস্যদের। আল-জাজিরা জানিয়েছে, বিশ্বকাপ শুরু না হলেও পর্যট’কদের জন্য কাতারে এখনই অ’ন্তত তিনটি সংগীত উৎসব চলছে। সেখানে যুক্তরাষ্ট্রের বিখ্যাত ব্যান্ড ব্ল্যা'ক আইড পিস, ডাচ ডিজে আরমি ভ্যান ব্যুরেনের পারফরম্যান্স দেখার সুযোগ পাবেন ভ’ক্তরা।

গত শুক্রবার দোহা গলফ ক্লাবে পারফর্ম করেছেন স্প্যানিশ সংগীততা’রকা এনরিক ইগলেসিয়াস। ওই একই ভেন্যুতে ব্লাক আইড পি’সকেও দেখা যাব'ে বলে আশা করা হচ্ছে। কাতারের এই বিশাল সাংস্কৃতিক আ’য়োজনের কেন্দ্রে রয়েছে আর্কেডিয়া ফেস্টিভ্যাল। এতে ১০০ জনের বেশি আন্তর্জাতিক শি’ল্পী পারফর্ম করবেন বলে আশা করা হচ্ছে। চলবে ১৯ নভেম্বর থেকে ১৯ ডিসেম্বর, অর্থাৎ ফাইনাল ম্যাচের পরের দিন পর্য’ন্ত।

এই ফেস্টিভ্যাল উপল’ক্ষে থাকছে তিনটি সুদৃশ্য মঞ্চ। এর মধ্যে একটি সাজানো হয়েছে সুবিশাল মাকড়’সার আকারে, যাতে রয়েছে দৃ’ষ্টিনন্দন লেজারের ব্যবহারও। এছাড়া, বিখ্যাত দোহা গলফ ক্লাবে অনুষ্ঠিত হচ্ছে ডে’ড্রিম ফেস্টিভ্যাল। সেখানে ডাচ ডিজে তিয়েস্তো, সুইডিশ ডিজে অ্যালেসো, জার্মান ডিজে এটিবি এবং পল ভ্যান ডাইকের ইলেক্ট্রনিক পারফরম্যান্স দেখা যাব'ে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!