1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:৫৫ অপরাহ্ন

গায়ক আকবরকে হারিয়ে অনেক অজানা কথা জানালেন পূর্ণিমা

  • সময় রবিবার, ১৩ নভেম্বর, ২০২২
  • ৪৯৪ পঠিত

হানিফ সংকেতের ইত্যাদির মাধ্যমে স'ঙ্গীত শিল্পী হয়ে উঠেছিলেন আকবর। কিশোর কুমা'রের ‘একদিন পাখি উড়ে’ গানটি করেছিলেন তিনি। এর পররে ইত্যাদিতে তৈরি হয় আকবরের প্রথম মৌলিক গান ‘তোমা'র হাত পাখার বাতাসে’ গানটির মিউজিক ভিডিও। সেসময় অনেক জনপ্রিয় হয় গানটি।

‘তোমা'র হাত পাখার বাতাসে’ গানে আকবরের স্ত্রীর ভূমিকায় অ'ভিনয় করেছিলেন ঢাকাই সিনেমা'র জনপ্রিয় অ'ভিনেত্রী পূর্ণিমা। সেই সহশিল্পীর মৃ'ত্যুতে শোক জানিয়েছেন এই নায়িকা। পূর্ণিমা'র পাশাপাশি শোক জানিয়েছেন দেশের শোবিজ অ'ঙ্গনের অনেকেই।

রোববার (১৩ নভেম্বর) দুপুরে রাজধানীর ব'ঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে মা'রা যান তিনি। বি'ষয়টি নিশ্চিত করেছেন কণ্ঠশিল্পী আকবর স্ত্রী কানিজ ফাতেমা।

আকবরের মৃ'ত্যুর সংবাদে পূণির্মা বলেন, ‘আকবর মা'রা গেছেন, এটা আমা'র জন্য অবশ্যই খারাপ লাগার বি'ষয়। দীর্ঘদিন উনি অসুস্থ ছিলেন। চিকিৎসার জন্যও নানান বেগ পেতে হয়েছে। আমি উনার বিদে'হী আ'ত্মা'র শান্তি কামনা করছি।’

আকবরের স'ঙ্গে সেই গানের ভিডিওতে কাজ করার অ'ভিজ্ঞতাও স্ মর'ণ করেন এই তারকা। তার ভাষ্যে, “আমা'র স'ঙ্গে আকবরের ওই একটাই কাজ হয়েছে। সেটা ২০০৩ সালের দিকে। এটা সম্ভব হয়েছেন হানিফ সংকেত দা’র জন্যই। আকবর যখন ‘একদিন পাখি উড়ে’ করে এত জনপ্রিয়তা পান এরপর হানিফ সংকেত দা এই মিউজিক ভিডিওটির চিন্তা করেন।

তখনকার জনপ্রিয় নায়িকা হিসেবেই হয়তো আমাকে প্রস্তাব দেন। তখন কাজটি করি। জনপ্রিয়তার দিক থেকে বলা যায় এটি ‘ইত্যাদি;তে প্রচারিত আকবরের প্রথম গানটিকেও ছাড়িয়ে যায়। সবচেয়ে বড় কথা এটি ছিলো তার নিজের মৌলিক গান। গানটির জন্য আমিও মানুষের অনেক ভালোবাসা পেয়েছি।”

পূর্ণিমা আরও বলেন, ‘কাজটি করার সময় তিনি বেশ নার্ভাস ছিলেন। তার জীবনে এটা অনেক বিশাল একটি কাজ। আমা'র স'ঙ্গে বসে আছেন তিনি। আমি হাত পাখার বাতাস করছি তাকে, খাওয়াচ্ছি। হাত ধ’রারও কিছু দৃশ্য ছিলো। এত বেশি নার্ভাস ছিলেন। পাশে বসবেন কী বসবেন না! আরও অনেক সংশয়ে ছিল। কিন্তু আমি আর সংকেত দা তাকে যেভাবে বুঝিয়েছি সেভাবেই শেষ পর্যন্ত কাজটি করেছেন। বোঝাই যায়নি এই ধরনের কাজ এটাই তার প্রথম।’

এই নায়িকা আরও জানান, সেই কাজের পর আকবরের স'ঙ্গে তার আর কোনো কাজ হয়নি। তবে বিভিন্ন শোতে একাধিকবার দেখা হয়েছে। দেখা হলেই আকবর তাকে সালাম দিতেন। সম্মান করতেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!