1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৮:৫২ অপরাহ্ন

মাঝ রাতে মীমের সঙ্গে ফোনালাপে ব্যস্ত থাকে রাজ, আমি একা বাচ্চা সামলাই: পরীমনি

  • সময় শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ৪৭৬ পঠিত

ভালোই চলছিল ঢাকাই সিনেমা'র রো’মান্টিক দম্পতি রাজ-পরীর সংসার। ছেলেকে নিয়ে বেশ সুখেই দিন কা’টছিল তাদের। তবে হঠাৎ পরীর এক স্ট্যাটাসে আ’লোচনায় উঠে এসেছে তাদের দা’ম্পত্য। স'ঙ্গে নাম জ’ড়িয়েছে বর্তমান সময়ের সবচেয়ে ব্যবসাসফল নায়িকা বিদ্যা সিনহা মীমের।

মীমকে উদ্দে’শ্য করে পরীমণি বলেছেন, এখন তোমা'দের ব্যবসায়িক ছু’তোয় আলা’প চলে রাত দিন। আমি একা সারারাত বাচ্চাটাকে সাম’লাই। শুক্রবার (১১ নভেম্বর) ভোররাতে মীম ও রাজের ই’স্যুতে নিজের ফেসবুক আই’ডিতে এক স্ট্যাটাসে এ কথা বলেছেন পরীমণি।

ফেসবুক স্ট্যাটাসে পরীমণি বলেন, আসেন তা হলে কিছু বি'ষয় ক্লি’য়ার করি। এই যে মীম বললো- আমি জে’লাসি করলাম তোমা'র স'ঙ্গে! এটা ১০ জন আননোন লো’কে বলতেই পারে; কিন্তু তুমি কী করে এটি বলো? যেখানে পরাণ রি’লিজের পর সবখানে আমি বলে আসছি- রাজের স'ঙ্গে তুমি জু’টি হয়ে কাজ করো।

তোমা'দের জু’টি দেখতে ভালো লাগে। এটি তো মর'াও চাও। তোমা'র মাও সেদিন আমা'দের লি’ভিংরুমে আমা'র স'ঙ্গে এ নিয়ে কতো কথা বললেন। এই তো সেদিন ইন’ফিনিটি সিজন-২ এর জন্য তোমাকে ন’ক দিলাম আমি। কী করে ভুলে গে’লিরে ভাই।

৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাইকে বললাম- রাজ আর মীমকে জু’টি করে নে’ক্সট কাজটা করে ফেলেন ভাই। মীমকে উদ্দেশ্য করে পরীমণি লেখেন, কিন্তু বিশ্বা'স কর ভাই মীম, রাজের স’'ঙ্গে তোর এই অতি মা’খামা’খিটা আমা'র সংসার, আমা'র বাচ্চা, আমা'র লাইফ- সব কিছুতে ঝা’মেলা করে দিচ্ছে।

এই যে দামা’লের তিন মাসের হলো রাইটস নিলা রাজ তুমি, তো মর'া সবাই- এই হলো কা’ল এখন আমা'র জীবনের। এখন তোমা'দের ব্যবসায়িক ছুতো’য় আলা’প চলে রাত-দিন। বিশ্বা'স করো তোমা'দের এই মাঝ রাতের ফোনালাপ আমা'র সত্যিই সমস্যা করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সাম’লাই। এসব ব’ন্ধ করো।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!