1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন

নেইমারকে তাড়াতে চান এমবাপ্পে- এমন খবরে নতুন দাবি পিএসজি কর্মকর্তার!

  • সময় রবিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২২
  • ৯৮ পঠিত

ফরাসি ক্লাব পিএসজিতে যে নেইমা'র আর এমবাপ্পের সম্পর্ক ভালো নয়- তা গোটা ফুটবলবিশ্বই জানে। মৌসুমের শুরুতেই একটি ম্যাচে পেনাল্টি নেওয়াকে কেন্দ্র করে দুজনের মাঝে বিবাদের সৃষ্টি হয়। পরে কোচ গালতিয়ের দুজনের স'ঙ্গে বসে বিবাদ মিটিয়ে দেন। তখন থেকেই ফরাসি গণমাধ্যমে খবর বের হয় যে, নেইমা'রকে পিএসজি থেকে তাড়াতে উঠেপড়ে লেগেছেন এমবাপ্পে।

এবার এমন খবরকে ‘ভুয়া’ বলে উড়িয়ে দিলেন পিএসজির ফুটবল উপদেষ্টা লুইস কাম্পোস। তিনি এক সাক্ষাতকারে বলেছেন, ‘নেইমা'র কখনই পিএসজি ছেড়ে যেতে চায়নি। সে অবশ্যই আমা'দের পরিকল্পনায় আছে। আমি তো এমনও শুনেছি, কিলিয়ান (এমবাপ্পে) নাকি চায় আ মর'া যেন নেইমা'রকে পিএসজি থেকে বের করে দেই! এটাও সম্পূর্ণ ভুয়া খবর। আ মর'া তিনজনের ওপরই ভরসা রাখছি। ‘ প্রশ্ন উঠেছে- কিছু যদি নাই ঘটে, তাহলে বারবার এই দুজনকে নিয়ে বিবৃতি দেওয়া হচ্ছে কেন?

দলে বিভেদের গু'ঞ্জন উড়িয়ে লুইস কাম্পোস উল্টো দাবি করেছেন, এমবাপ্পেই নাকি দলের সবাইকে এক সুঁতায় গেঁথেছেন! তার ভাষায়, ‘গত বছর এমবাপ্পে ছিল বিশ্বের সেরা খেলোয়াড়। মেসি মানিয়ে নিচ্ছিল। নেইমা'রের ছিল ইনজুরি। এমবাপ্পে তখন দলের সবাইকে এক সূত্রে গেঁথেছে। কিন্তু নেইমা'র যে খুব ভালো খেলোয়াড়, তাতে কোনো সন্দে'হ নেই। আগে তার সম্পর্কে ভুল শুনেছি। সে সময়মতোই অনুশীলনে আসে। দল ও ক্লাবের পরিকল্পনায় আমি নেইমা'রকে দেখি। ‘

উল্লেখ্য, পিএসজিতে নেইমা'রের বিরু'দ্ধে অনেক অ'ভিযোগের একটি ছিল- তিনি সময়মতো অনুশীলনে আসেন না। ফাঁ'কিবাজি করেন। নেইমা'রকে বেশ কয়েকবার দুয়ো দিয়েছিলেন পিএসজি স মর'্থকেরা। এমবাপ্পের স'ঙ্গে চুক্তি নবায়নের সময় পিএসজি তাকে অনেক ক্ষমতা দিয়েছে বলে শোনা গিয়েছিল। ফরাসি তারকা নাকি সেই ক্ষমতার ব্যবহারও শুরু করেছিলেন। তবে সব বাঁধাবিপত্তি কাটিয়ে নাকি পিএসজিতে এখন ঐক্যের গান বাজছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!