1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:১৫ পূর্বাহ্ন

কাতারে চাকরি: ড্রাইভার, ক্লিনার, ইলেকট্রিশিয়ান, টেকনিশিয়ান নিয়োগ

  • সময় সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৩৫ পঠিত

কাতারে প্রবাসীদের মধ্যে যারা বিভিন্ন কোম্পানিতে চাকরি খুঁজছেন, তাদের জন্য গালফ বাংলার পক্ষ থেকে এই চাকরি খবরের আয়োজন।

১৫ আগষ্ট সোমবার কাতারে বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত এসব বিজ্ঞপ্তির মধ্যে যে পদে আপনি কাজ করতে আগ্রহী, ওই পদের কোম্পানির ইমেইলে আপনার সিভি পাঠাবেন বা সরাসরি মোবাইল নাম্বারে যোগাযোগ করবেন।

মনে রাখবেন, ভালো কোম্পানিতে চাকরি পেতে হলে নিজের একটি সুন্দর ও আপডেট করা সিভি থাকতে হয়। তাই দেরি না করে আজই একটি সিভি বানিয়ে নিন এবং কিভাবে বিভিন্ন কোম্পানির ইমেইলে সিভি পাঠাতে হয়, তা শিখে নিন।

এই চাকরির খবরগু'লো আপনিও শেয়ার করতে পারেন, যাতে অন্য প্রবাসীরা নিজেদের পছন্দ মতো কাজ খুঁজে পেতে পারেন।

আরো পড়ুনঃ সংযুক্ত আরব আমিরাতের দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে কিছু ফ্লাইট বিলম্বিত বা বাতিল হওয়ায় দুবাই থেকে ভ্রমণকারী যাত্রীদের তাদের ফ্লাইটের অবস্থা (ফ্লাইদুবাই ওয়েবসাইটে)চেক করার পরা মর'্শ দেওয়া হয়েছে।

বাজেট ক্যারিয়ার ফ্লাইদুবাই সোমবার একটি পরা মর'্শ জারি করেছে, যাত্রীদের বিমানবন্দরে তাদের যাত্রার জন্য অতিরিক্ত সময় দেওয়ার জন্য বলেছে। “দুবাইয়ের প্রতিকূল আবহাওয়ার কারণে, আমা'দের কিছু ফ্লাইট বিলম্বিত হয়েছে বা বাতিল করা হয়েছে।

সুতরাং, আপনি বিমানবন্দরের জন্য যাত্রা করার আগে, অনুগ্রহ করে আপনার ফ্লাইটের অবস্থা (ফ্লাইদুবাই ওয়েবসাইটে) চেক করুন,” দুবাই-ভিত্তিক ক্যারিয়ার সোমবার তার ফেসবুক পেজে একটি বিবৃতিতে বলেছে। সংযুক্ত আরব আমিরাত রবিবার সকাল থেকে ধুলোময় আবহাওয়া প্রত্যক্ষ করছে, গতকাল ফ্লাইট অ'পারেশন ব্যা'হত করেছে।

যেহেতু সোমবারও আবহাওয়া মেঘলা এবং ধুলাবালি থাকবে বলে আশা করা হচ্ছে, তাই যাত্রীদের ফ্লাইটের সময়সূচী সম্পর্কে নিজেদেরকে সতর্ক থাকতে বলা হয়েছে।রবিবার, দুবাই বিমানবন্দর নিশ্চিত করেছে যে খারাপ আবহাওয়ার কারণে দুবাই ইন্টারন্যাশনাল (DXB) এর স্বাভাবিক ক্রিয়াকলাপ ব্যা'হত হয়েছে

যার ফলে দুবাই ওয়ার্ল্ড সেন্ট্রাল (DWC) এবং অন্যান্য প্রতিবেশী বিমানবন্দরগু'লিতে 10টি অন্তর্মুখী ফ্লাইট পরিবর্তন করা হয়েছে।দুবাইয়ের প্রতিকূল আবহাওয়ার কারণে রবিবার বেশ কয়েকটি ফ্লাইদুবাই ইনবাউন্ড এবং আউটবাউন্ড ফ্লাইট বিলম্বিত হয়েছে।

ফ্লাইদুবাই বলেছে যে যদি ফ্লাইটটি বাতিল করা হয় তবে যাত্রীরা তাদের ট্রাভেল এজেন্টের সাথে যোগাযোগ করতে পারেন বা পুনরায় বুক করতে বা ফেরত দেওয়ার ব্যবস্থা করতে এর ওয়েবসাইটে যেতে পারেন।

“অনুগ্রহ করে বিমানবন্দরে আপনার যাত্রার জন্য অতিরিক্ত সময় দিন। আ মর'া আপনাকে জানাতে চাই যে আমা'দের দলগু'লি আপনাকে যেখানে আপনি থাকতে চান সেখানে পৌঁছানোর জন্য কঠোর পরিশ্রম করছে,” এটি বলেছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!