1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:২৯ পূর্বাহ্ন

ঢাকা থেকে বিশ্বের ১৫০ রুটের টিকিটে ছাড় দিয়েছে কাতার এয়ারওয়েজ

  • সময় রবিবার, ১৪ আগস্ট, ২০২২
  • ৩০ পঠিত

ঢাকা থেকে বিশ্বের প্রায় ১৫০টি রুটের ফ্লাইটের টিকিটে ছা’ড় দিয়েছে মধ্যপ্রাচ্যভিত্তিক কাতার এয়ারওয়েজ। রোববার (১৪ আগস্ট) কাতার এয়ারওয়েজের ওয়েবসাইট থেকে জানা গেছে, ইউরোপ, আমেরিকা, আফ্রিকা ও মধ্যপ্রাচ্য রুটের ফ্লাইটের ভাড়ার ওপর ছাড় দিয়েছে কাতার এয়ারওয়েজ।

ছাড় পেতে আগামী ৩০ অক্টোবরের মধ্যে ফ্লাইটের টিকিট কা’টতে হবে। ইকোনমি ও বিজনেস যেকোনো ক্লাসের টিকিট কা’টলেই এই ছাড় মিলবে।

ভ্রমণপিপাসুরা এই ছাড়ে ঢাকা থেকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক (রিটার্ন ভাড়া) ১ লাখ ১ হাজার টাকা, ওয়াশিংটন ১ লাখ ৩১ হাজার, বস্টন ১ লাখ ১২ হাজার, লস অ্যাঞ্জে'লেস ১ লাখ ১৭ হাজার, অটলান্টা ১ লাখ ১৯ হাজার, ফিলাডেলফিয়া ১ লাখ ৪ হাজার টাকায় যেতে পারবেন।

এছাড়াও ছাড়ে যুক্তরাজ্যের লন্ডন ৯০ হাজার, ম্যানচেস্টার ১ লাখ ২ হাজার, ইতালির মিলান ৮০ হাজার, রোম ৭৬ হাজার, স্পেনের মালাগা ১ লাখ ১০ হাজার, গ্রিসের মিকোন্স ৮৮ হাজার, ফ্রান্সের প্যারিস ৮৭ হাজার টাকা ভাড়া ধ’রা হয়েছে।

কাতার এয়ারওয়েজ সূত্রে জানা গেছে, এই টিকিট কে'টে যাত্রীরা নির্দিষ্ট গন্তব্যে ন্যূনতম ৩ দিন এবং সর্বোচ্চ ১২ মাস থাকতে পারবেন।

ব্ল্যা’কআ’উটের সময় (ঈদ, ইংরেজি নববর্ষসহ টানা ছু’টিতে) এই টিকিটে ভ্রমণ করা যাব'ে না। এছাড়াও একবার টিকিট কা’টলে অন্যের নামে টিকিট ট্রান্সফারও করা যাব'ে না।

বাংলাদেশ থেকে যাত্রীরা পৃথিবীর যেকোনো দেশেই ছাড়ের টিকিটে যেতে পারবেন। তবে সেক্ষেত্রে তাদের কাতারের দোহা বিমানবন্দরে ট্রানজিট নিতে হবে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!