1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:৫৫ পূর্বাহ্ন

আরেকটি রেকর্ড গড়লেন মেসি!

  • সময় বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৬০ পঠিত

বার্সেলোনার ইতিহাসে সর্বোচ্চ ম্যাচ খেলা জাভির রেকর্ডে ভাগ বসিয়েছেন মেসি। এই রেকর্ডটি নিজের কাছে সম্মানের বলে মনে করেন আর্জেন্টাইন অধিনায়ক। মৌসুমের শুরুর অফফর্ম কাটিয়ে দুর্দান্ত ফর্মে ফিরেছেন মেসি। দলের সেরা তারকার ফর্মে চড়ে স্প্যানিশ লা লিগায় উড়ছে কাতালানরাও। সোমবার আর্জেন্টাইন অধিনায়কের নৈপুন্যে ঘরের মাঠে হুয়েস্কাকে উড়িয়ে দেয় রো'নাল্ড কোম্যানের দল।

স্পেনের শীর্ষ লিগে এই নিয়ে সর্বশেষ টানা ১৭ ম্যাচ অ'পরাজিত ব্লাউগ্রানারা। স্প্যানিশ লা লিগায় বার্সা সর্বশেষ হারের মুখ দেখে গত ডিসেম্বরে, কাদিজের বিপক্ষে। বার্সেলোনার জয়ের দিন দারুণ এক রেকর্ড গড়েছেন ছয়বারের বর্ষসেরা ফুটবলার। এদিন হুয়েস্কার বিপক্ষে কাতালান ক্লাবটির হয়ে লিওনেল মেসি ৬৬৭তম ম্যাচ খেলতে নামেন। বার্সেলোনার ক্লাব ইতিহাসে কেবল স্পেনের কিংবদন্তি মিডফিল্ডার জাভি হার্নান্দেজ মেসির সমান ম্যাচ খেলেছেন।

ক্যারিয়ারে দুর্দান্ত সব রেকর্ড গড়েও এই রেকর্ডটিই মেসিকে পরম তৃপ্তি দিয়েছে। বার্সেলোনার হয়ে সর্বোচ্চ ম্যাচ খেলার রেকর্ডে ভাগ বসিয়ে নিজেকে সম্মানিত মনে করলেন আর্জেন্টাইন অধিনায়ক। রেকর্ড ছোঁয়ার পর অনুভূ'তি প্রকাশের জন্য সামাজিক যোগাযোগ মাধ্যমকে বেছে নেন মেসি।

নিজের ইনস্ট্রাগ্রামে আর্জেন্টিনা অধিনায়ক লিখেন,“বার্সেলোনার হয়ে এতগু'লো ম্যাচ খেলতে পারা সম্মানের। আমা'র সকল সতীর্থকে ধন্যবাদ, যারা বছরের পর বছর আমাকে স'ঙ্গ দিয়ে এসেছে। ধন্যবাদ পরিবার ও বন্ধু-বান্ধদের, যারা সবসময় আমা'র পাশে থেকেছে।” এতদিন এই রেকর্ডটি ছিল যার সেই জাভিও মেসিকে অ'ভিনন্দন জানিয়েছে।

বন্ধুর রেকর্ডের দিনে অ'ভিনন্দন জানাতে ভুলেন যাননি স্প্যানিশ মিডফিল্ড মায়েস্ত্রো। ” অ'ভিনন্দন লিও !! এটি একটি সম্মানের বি'ষয় যে তুমিই এই রেকর্ডটির দাবিদার ছিলেন । অ'ভিনন্দন বন্ধু।” আগামী রোববার স্প্যানিশ লা লিগায় রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। এদিন রেকর্ডটি একান্তই নিজের করে নেওয়ার সুযোগ থাকবে ছয়বারের বর্ষসেরা ফুটবলার মেসির।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!