1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:৪০ পূর্বাহ্ন

বিমানবন্দরে যাত্রীদের সঙ্গে ভালো ব্যবহারের কোর্স করানোর সিদ্ধান্ত

  • সময় বুধবার, ১০ আগস্ট, ২০২২
  • ৩২ পঠিত

দেশের বিমানবন্দরে ভবি'ষ্যতে যারা কাজ করবেন, তাদের প্রত্যেকের জন্য প্র'শিক্ষণ কোর্স চালু করা হবে বলে জানিয়েছেন বেসা মর'িক বিমান চলাচল কর্তৃপ’ক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মা'র্শাল মো হা'ম্ম'দ মফিদুর রহমান।

আজ বুধবার ১০ আগস্ট হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অনুষ্ঠিত গ’ণশুনানিতে বেবিচক চেয়ারম্যান এ কথা জানান।

এ সময় তিনি বলেন, বিমানবন্দরে সাধারণ যাত্রীদের স’'ঙ্গে খা’রা’প ব্যবহার নিয়মিত ঘটনা হয়ে দাঁ’ড়িয়েছে। যাত্রীদের স'ঙ্গে যাতে বিমানবন্দর কর্মীরা ভালো ব্যবহার করে এই জন্য বি’শেষ প্র'শিক্ষণ কো’র্স চালু করা হবে। বিমানবন্দরে কর্ মর'ত ইমি গ্রে'শন, কাস্টমস, পু'লিশ সবাই এর আওতায় থাকবে।

যাত্রীদের কথা চি’ন্তা করে এটা করা হচ্ছে। যাত্রীদের স'ঙ্গে খা’রা’প ব্যবহার করে কেউ এখানে চাকরি করতে পারবে না। সম্প্রতি এক যাত্রীকে কাস্টমস কর্মকর্তার চ’ড় মা’রার’ কথা উল্লেখ করে বেবিচক চেয়ারম্যান এয়ার ভাইস মা'র্শাল মো হা'ম্ম'দ মফিদুর রহমান বলেন, যাত্রীদের স’ম্মান যাতে ক্ষু’ণ্ণ না হয়ে সেজন্য আ মর'া ব’'দ্ধ প’রিকর।

সম্প্রতি কাস্টমসের ঘটনায় আ মর'া অ’ত্যন্ত ব্য’থিত, যাত্রী ভু’ল করে থাকলেও তার গায়ে আঘা’ত করার অধিকার নেই। যিনি এই ঘটনা ঘটিয়েছেন, তার বি’রু’'দ্ধে ক’ঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। শুধু তাকে সাময়িক বরখা’স্ত না, তার ব্যাপারে তদ’ন্ত চলছে, কাস্টমস কর্তৃপক্ষ এটি করছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!