1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:১৫ পূর্বাহ্ন

শাহজালাল বিমানবন্দরে যাত্রীকে হয়রানির এক পর্যায় চড় দিলো কর্মকর্তা সোহেল রানা !

  • সময় সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৪৪ পঠিত

বিমানবন্দরে যাত্রীকে চড় দিলো কাস্টম কর্মকর্তা! হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে কাস্টম জোনে মালয়েশিয়া থেকে আসা এক যাত্রীকে চড় দিয়েছেন ঢাকা কাস্টম হাউসের সহকারি রাজস্ব কর্মকর্তা সোহেল রানা।

সন্দে'হের বশে এই যাত্রীকে তল্লা'শি করলেও কোন কিছুই পায়নি কাস্টমস। সম্প্রতি যাত্রীদের অ'ভিযোগ, কাস্টম জোনে হয়রানির শিকার 'হতে হচ্ছে, কেউ প্রতিবাদ জানালে খারাপ ব্যবহার করা হয়।

সূত্র জানায়, শুক্রবার দিবাগত রাত ১২টা ১০ মিনিটের দিকে মালোয়েশিয়া থেকে মালিন্দো এয়ারের ফ্লাইটে ঢাকায় আসেন ইমতিয়াজ মাহম'দ। কাস্টম জোনে আসলে তাকে জিজ্ঞাসাবাদ করে এআরও সোহেল রানা। এক পর্যায়ে উত্তেজিত হয়ে সোহেল রানা যাত্রী ইমতিয়াজের গালে চড় দেন।

যাত্রী ইমতিয়াজের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের নিকলী এলাকায়। এদিকে সন্দে'হের বশে দীর্ঘ সময় যাত্রীকে লাগেজ চেক করার জন্য কাস্টমস্ ডেস্কে রাখা হয়। যাত্রীর দে'হ এবং লাগেজ তল্লা'শী করা হয়। তল্লা'শীর পর যাত্রীর সাথে অবৈ'ধ কিছু পাওয়া না যাওয়ায় যাত্রীকে পরবর্তীতে কাস্টমস্ থেকে ছেড়ে দেয়া হয়।

তবে যাত্রীকে চড় মা'রার ঘটনা অস্বীকার করেছে ঢাকা কাস্টম হাউস। এ প্রস'ঙ্গে ঢাকা কাস্টম হাউসের ডেপুটি কমিশনার (প্রিভেন্টিভ) মো হা'ম্ম'দ আবদুস সাদেক বলেন, গো'পনের তথ্যের ভিত্তিতে এই যাত্রীকে তল্লা'শী করা হয়। তবে যাত্রী সঠিক তথ্য দিচ্ছিলেন না।

তার সাথে কোন লাগেজ নেই বলেছেন, কিন্তু এয়ারলাইনের মাধ্যমে জানা গেছে তার সাথে দুইটি লাগেজ ছিলো। যাত্রীর সাথে বাকবিতন্ডা 'হতে পারে, তবে চড় দেয়ার কথা আমা'র জানা নেই।

তবে এই যাত্রীকে সন্দে'হ করে তল্লা'শি করা হলেও কোন অবৈ'ধ কিছু পাওয়া যায়নি বলে জানান আবদুস সাদেক।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!