1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:২১ পূর্বাহ্ন

আমার একসঙ্গে ৪-৫ জন পুরুষ দরকার : শ্রীলেখা

  • সময় রবিবার, ৭ আগস্ট, ২০২২
  • ৪১ পঠিত

ভা’রতীয় বাংলার জনপ্রিয় অ’ভিনেত্রী শ্রীলেখা মিত্র। অবশ্য এপারেও তার জনপ্রিয়তা নেহাত কম নয়। অ’ভিনয়ের পাশাপাশি চিরায়ত বাঙালি নারীর শ’রীরী আবেদনে শ্রীলেখা বাংলার পু’রুষদের কাছে আরাধ্য এক নাম!

এই বি’ষয়টা তিনি উপভো’গ করেন বলেই তার শ’রীরী প্রদ’র্শনটাও তেমনি খোলামেলা হয়। বেশ কিছুদিন আগে নিজে’র মা’নসিক ভাবনা গু'’লো একদম ন’’'গ্ন ভাবে তুলে ধ’রেন এক সাক্ষাৎকারে। সাহসী প্রশ্নের বেফাঁ'’’স উত্তরের জো’রে বেশ ভাই’রাল হয় ঐ সাক্ষাৎকার।

শ্রীলেখা মিত্রকে নিয়ে একটা বয়সের পু’রুষ স্বপ্ন দেখে এমন একটি প্রশ্ন তিনি সংশোধন করে, উত্তরে জা’নালেন, একটা বয়স? ভুল বলছেন। একটা বয়সের নয়।

বিভিন্ন বয়সের পু’রুষ আমাকে নিয়ে দিন-রাত স্বপ্ন দেখে। বেশ ভালোই লাগে।

আর শ্রীলেখা এই ভালো লা’গার প্রাস’'ঙ্গিক ব্যাখা দিয়ে বলেছিলেন, যারা এখন ৩০-এর কোঠায় তেমন অনেকে বলেছেন, তাদের বেড়ে ওঠা, সে’ক্সচুয়ালি নিজেকে জা’না, তার মাধ্যম হলাম আমি। এটা আমা’র কাছে একটা বিরাট কমপ্লিমেন্ট।

কাউকে কাউকে হয়তো আমি ‘সে’ক্সাইট’ করি। আর দর্শক যদি রাতে আমা’র স্বপ্ন না দেখেন, তাহলে তো অ’ভিনেত্রী হিসেবে সেটা আমা’র ফেলিওর। তার একাকী’ জীবনে পু’রুষের চাহি’দা আছে কিনা, এই প্রশ্নের তিনি দিয়েছিলেন বি’স্ফো’রক উত্তর।

শ’ক্তিমান এই নারী জা’নালেন, আমা’র তো একস’'ঙ্গে চার-পাঁচ জন পু’রুষ দরকার। যারা বিভিন্ন কাজ করে দেবে। একজন ফাইনান্স দেখবে। কোথায় কোথায় ইনভেস্ট করব সে সব বলে দেবে। আর একজন রোমান্টিক হবে। যে মাঝে মাঝে দু’কলি গান গেয়ে দেবে। কবিতা পড়ে দেবে।

আর একজন বাজারটা করে দেবে। আ’সলে একজন পু’রুষের মধ্যে তো সব কিছু থাকে না। তাই ছড়িয়ে দাও ভালবাসা। এই উত্তরেই খো’লাসা হয় এক স’ম্পর্কের বাঁ’ধায় ধ’রা দিতে চাননা ৪৫ বছর বয়সী এই নারী।

জীবনে প্রে’মের আর প্রয়োজন নেই বলে তিনি বলেন, আমা’র চারপাশে হয়তো চার-পাঁচজন পু’রুষ ব’ন্ধুকে দেখছেন। কিন্তু সত্যিই আমা’র কেউ নেই। তার জন্য কোনও হা-হুতাশও নেই। আমা’র খিদে পেলে খাব, ঘু’ম পেলে ঘু’মবো।

আবার শ’রীরী চাহি’দা থাকলে সেটা পূরণ করব। তার জন্য প্রে’ম ‘'হতে হবে, এটার কোনও মানে নেই। কবিতা পড়ে দেবে। আর একজন বাজারটা করে দেবে। আ’সলে একজন পু’রুষের মধ্যে তো সব কিছু থাকে না। তাই ছড়িয়ে দাও ভালবাসা। এই উত্তরেই খো’লাসা হয় এক স’ম্পর্কের বাঁ’ধায় ধ’রা দিতে চাননা ৪৫ বছর বয়সী এই নারী।

জীবনে প্রে’মের আর প্রয়োজন নেই বলে তিনি বলেন, আমা’র চারপাশে হয়তো চার-পাঁচজন পু’রুষ ব’ন্ধুকে দেখছেন। কিন্তু সত্যিই আমা’র কেউ নেই। তার জন্য কোনও হা-হুতাশও নেই। আমা’র খিদে পেলে খাব, ঘু’ম পেলে ঘু’মবো। আবার শ’রীরী চাহি’দা থাকলে সেটা পূরণ করব। তার জন্য প্রে’ম ‘'হতে হবে, এটার কোনও মানে নেই।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!