1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৪২ অপরাহ্ন

পরহেজগার মেয়ে বিয়ে করতে চাওয়ায় শাকিবকে ধুয়ে দিলেন অপু

  • সময় বৃহস্পতিবার, ৪ আগস্ট, ২০২২
  • ৬১ পঠিত

শাকিব খানের কর্মকান্ড দেখে আ মর'া হেসে উড়িয়ে দিই। এখানেই ভুলটা করি আ মর'া। তাকে এই ছাড় দেয়াটাই ঠিক হয়নি। এই বাদরকে লাই দিয়ে আ মর'া মাথায় তুলেছি। এখন আমা'দের মাথার ওপর

বসেই বি'ষ্ঠার বাহার সাজিয়ে বসেছেন। আমা'দের কিং খান আবারও বিয়ে করবেন বলে ইচ্ছে প্রকাশ করেছেন। করতেই পারেন।

রাজা বাদশাহদের স্বভাব তো এমনই হবে। একটা করবেন, আরেকটা ছাড়বেন। তাকে কিছু বলার মত কেউ কি আছে? বাঙলা সিনেমা'র একচ্ছত্র অধিপতি তিনি। একের পর এক নায়িকায়দের স'ঙ্গে সম্পর্কে জড়াচ্ছেন, আর পেট ফুলিয়ে বিদায় করে দিচ্ছেন।

ভালো তো, ভালো না? ভাবতেই অবাক লাগে এই লোকটাই নাকি বাঙলা ইন্ডাস্ট্রি টিকিয়ে রেখেছে। ইনি ছাড়া নাকি কেউ আর নেই। এই যদি হয় আমা'দের দলনেতার অবস্থা, বাকীরা তো তার থেকেই অনুপ্রাণিত হবে।

নতুন এক সাক্ষাতকারে নায়কা বুবলীর সাথে শাকিব খানের সম্পর্কের কথা জিজ্ঞেস করা হলে তিনি বলেন, ‘প্রশ্নই ওঠে না, বুবলী শিক্ষিত মেয়ে, তার পরিবারও শিক্ষিত এবং সম্ভ্রান্ত।

সে অ'পুর মতো কোনো ভুল করতে পারে না।’ তার মানে কী? শিক্ষিত সম্ভ্রান্ত মানুষেরা যারা বিবাহ বন্ধনে আব'দ্ধ হচ্ছেন, সন্তান জন্ম দিচ্ছেন সবাই ভুল করছেন? নাকি শাকিবের মত বেলাল্লাপনা করে বেড়ালে ঠিক করতেন? নাকি শাকিবের সাথে সম্পর্ক করাটাই ভুল?

‘অ'পু বিশ্বা'সের স'ঙ্গে আমা'র সম্পর্ক একটি আবেগতাড়িত দু'র্ঘটনা ছাড়া আর কিছুই ছিল না।’ ঠিক এভাবেই বলেছেন শাকিব খান।

এখন তাদের ছেলে আব্রা হা'ম কি নিজেকে আবেগতাড়িত দু'র্ঘটনা ফসল ভেবেই বেঁচে থাকবে আজীবন? ব্যাপারটা তো এমন না যে, শাকিব খান প্রথম কলার খোসায় পা পিছলে অ'পু বিশ্বা'সকে লুকিয়ে বিয়ে করেছেন। এবং দ্বিতীয় কলার খোসায় পা পিছলে সন্তান আব্রা হা'মকে জন্ম দিয়েছেন। আহারে বেচারার আবেগতাড়িত দু'র্ঘটনা।

এবারের সাক্ষাতকারে তিনি বলেছেন, মিডিয়ার কাউকে বিয়ে করবেন না। মিডিয়া যদি এতোই খারাপ হয় তাহলে তিনি নিজে মিডিয়াতে কী করছেন? তিনি আরও বলেছেন- ‘পরহেজগার, সংসারী এবং স্বামীভক্ত।

সারা দিন কাজ শেষে যখন ক্লান্ত হয়ে বাসায় ফিরব তখন আমা'র স্ত্রী আমা'র হান্ড্রে'ড পার্সেন্ট টেককেয়ার করবে, আমা'র স'ঙ্গে গল্প করে সব ক্লান্তি দূর করে দেবে।’ মানে উনি বউ চাচ্ছেন, নাকি বুয়া? নিজে রঙঢঙ করে বেড়াবেন, কিন্তু জীবনস'ঙ্গী বেছে নেয়ার বেলায় তার লাগবে দুধে ধোয়া তুলসী পাতা। গাছেরটাও খাবেন, তলারটাও কুড়াবেন, তাই না?

তিনি নিজেকে সুপারস্টার দাবী করে বলেন, ‘তার স্টারডম কেউ থামাতে পারবে না। তিনি সুপারস্টার শাকিব খান।’ এই হচ্ছে দেশের সেরা সুপারস্টারের কথার ধরণ। এতদিন যা খুশি তাই করে গেছেন শুধু এই একটা দাপট দেখিয়ে- বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রি উনি একাই টিকিয়ে রেখেছেন। আর বাকীসব ঢেউটিন।

উনি জনপ্রিয় নায়ক, তাই তাকে কিছু বলা যাব'ে না। বাহ! জনপ্রিয়তাই হচ্ছে এই জগতের ঠিক-বেঠিক নির্ণয়ের একমাত্র মাপকাঠি? বিখ্যাত হলেই সব দোষ মাফ। চমৎকার। কত বড় অথর্ব হলে এভাবে নির্লজ্জের মত একের পর সেচ্ছাচারী বক্তব্য দিয়ে যেতে পারেন সেই প্রশ্ন থেকেই যায়।

এই মানুষের আবার লাখ লাখ ভক্ত। ইনিই স্বঘোষিত বাঙলার নবাব। তার কর্মকান্ড দেখে আগে আ মর'া হেসে উড়িয়ে দিতাম। এখানেই ভুলটা করেছি আ মর'া। তাকে এই ছাড় দেয়াটাই ঠিক হয়নি। এই বাদরকে লাই দিয়ে আ মর'া মাথায় তুলেছি। এখন আমা'দের মাথার ওপর বসেই বি'ষ্ঠার বাহার সাজিয়ে বসেছেন।

তিনি তো কোনও শিশু নন। ২১ বছরের ফিল্ম ক্যারিয়ার যার, তার তো কোথায় কিভাবে কথা বলতে হবে সেটা বোঝার ক্ষমতা থাকা উচিত। প্রতিটা ইন্টারভিউতেই কান্ডজ্ঞানহীন কথাবার্তা বলেন শাকিব খান। সময় এসেছে তার মুখে লাগাম টানার। এভাবে চলতে থাকলে, নিজের সাথে বাঙলা সিনেমাকেও ডোবাবেন। এতে অবশ্য তার ভক্তকূলের কোনও সমস্যা নেই। ভক্তরা যেমন, তাদের সুপারস্টারও তো তেমন। এ আর নতুন কী!

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!