1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাতারে ৭ দিনের বিশেষ অফার, সস্তায় কেনা যাচ্ছে মোবাইল-ট্যাব 5 বছর পর রিয়াল রেট ২৩ গুন হুহু করে দাম বেড়ে হয়ে যাচ্ছে আজকে টাকার সঠিক ওমান, আমিরাত, কুয়েত, সৌদি আরব, কাতার, বাহরাইন, মালয়েশিয়া, সিঙ্গাপুরে আজ টাকার রেট ভরা মঞ্চে দুধ সাদা টাইট পোশাকে মাধুরীর সাথে লাস্যময়ী নোরা ফাতেহির উদ্দাম নাচ, অভিনেত্রীদের নাচে হাঁ অগণিত পুরুষ ভক্তরা দেশের বাজারে ২২ ক্যারেট ও ২১ ক্যারেট স্বর্ণের বর্তমান দাম (তালিকাসহ) ওমান, আমিরাত, কুয়েত, সৌদি আরব, কাতার, বাহরাইন, মালয়েশিয়া, সিঙ্গাপুরে আজ টাকার রেট বাংলাদেশি যাত্রীদের জন্য আকাশপথের টিকিটে ছাড় দিয়েছে এমিরেটস কাতারে চাকরি: ড্রাইভার, ক্লিনার, ইলেকট্রিশিয়ান, টেকনিশিয়ান নিয়োগ আজ ১৫ আগস্ট সোমবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাড়লো সৌদি রিয়াল রেট, দেখে নিন আজকের রেট

হুড়মুড়িয়ে কমল সোনার দাম, রেকর্ড দরের থেকে সস্তা ৪,৬০০ টাকা

  • সময় সোমবার, ১ আগস্ট, ২০২২
  • ২০ পঠিত

সোনার দাম (Gold Price) আজ কিছুটা কমে গিয়েছে! স্বাভাবিকভাবেই সাধারণ মানুষদের চিন্তা কিছুটা হলেও কমেছে। কলকাতা শহরে সোনার দাম আজ অর্থাৎ বুধবার আবার নিম্নমুখী হয়েছে। সোনার প্রতি গ্রামে গ্রামে আজ দাম হ্রাস পেয়েছে।

আমা'দের রাজ্যে যে এখন র মর'মিয়ে চলছে বিয়ের মর'শুম সেই কথা কারোরই অজানা নয়। অন্যকে উপহার দেওয়ার জন্য বা নিজস্ব ব্যবহারের জন্য এই সময়ে সোনার গয়না বা সোনা দিয়ে তৈরি অন্যান্য জিনিসপত্র কেনা-বেচার প্রবণতা অনেকাংশে বৃ'দ্ধিলাভ করে।

বিশেষ এই সময়ে বুধবার দামের এই পতন সাধারণ মানুষদের জন্য এক ঝলক খুশি নিয়ে এসেছে। চলুন সোনার দাম কমে আজ কততে দাঁড়িয়েছে দেখে নেওয়া যাক।

আমা'দের রাজ্য পশ্চিমব'ঙ্গের রাজধানী কলকাতা শহরে বুধবার ২২ ক্যারাট গহনা সোনার ১০ গ্রামের দাম ৫০ টাকা কমে ৪৮,৯৫০ টাকা হয়ে গিয়েছে। পাশাপাশি, আজ অর্থাৎ ২২ জুন কলকাতায় ২২ ক্যারাট হলমা'র্ক সোনার ১০ গ্রামের দাম‌ও ৫০ টাকা হ্রাস পেয়েছে, আজকের দাম পৌঁছেছে ৪৯,৭০০ টাকায়।

বুধবার কলকাতা শহরে ২৪ ক্যারাট সোনার ১০ গ্রামের দাম কম হয়েছে ৫০ টাকা, আজকের দাম পৌঁছেছে ৫১,৬০০ টাকায়। রেকর্ড দামের (৫৬,২০০ টাকা) থেকে আজকের এই দাম ৪,৬০০ টাকা কম রয়েছে। আজ সোনার দাম কমলেও অন্য আরেক চাহিদাসম্পন্ন ধাতু রুপোর দামের‌ (Silver Price) এক ধাক্কায় বেশ খানিকটা উত্থান ঘটেছে।

বুধবার প্রতি কেজি রুপোর বাটের দাম ২০০ টাকা বেড়ে ৬১,৪০০ টাকা হয়ে গিয়েছে এবং প্রতি কেজি খুচরো রুপোর দাম‌ও ২০০ টাকা হ্রাস পেয়ে ৬১,৫০০ টাকায় দাঁড়িয়েছে।

সপ্তাহের মাঝের দিকে সোনা-রুপোর দামের (Gold and Silver Price) এই পরিবর্তন সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের এক‌ইসাথে স্বস্তিপ্রদান করার পাশাপাশি চিন্তাতেও ফেলে দিয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!