1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাতারে ৭ দিনের বিশেষ অফার, সস্তায় কেনা যাচ্ছে মোবাইল-ট্যাব 5 বছর পর রিয়াল রেট ২৩ গুন হুহু করে দাম বেড়ে হয়ে যাচ্ছে আজকে টাকার সঠিক ওমান, আমিরাত, কুয়েত, সৌদি আরব, কাতার, বাহরাইন, মালয়েশিয়া, সিঙ্গাপুরে আজ টাকার রেট ভরা মঞ্চে দুধ সাদা টাইট পোশাকে মাধুরীর সাথে লাস্যময়ী নোরা ফাতেহির উদ্দাম নাচ, অভিনেত্রীদের নাচে হাঁ অগণিত পুরুষ ভক্তরা দেশের বাজারে ২২ ক্যারেট ও ২১ ক্যারেট স্বর্ণের বর্তমান দাম (তালিকাসহ) ওমান, আমিরাত, কুয়েত, সৌদি আরব, কাতার, বাহরাইন, মালয়েশিয়া, সিঙ্গাপুরে আজ টাকার রেট বাংলাদেশি যাত্রীদের জন্য আকাশপথের টিকিটে ছাড় দিয়েছে এমিরেটস কাতারে চাকরি: ড্রাইভার, ক্লিনার, ইলেকট্রিশিয়ান, টেকনিশিয়ান নিয়োগ আজ ১৫ আগস্ট সোমবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাড়লো সৌদি রিয়াল রেট, দেখে নিন আজকের রেট

প্লেনের খাবারে পাওয়া গেলো সাপের মাথা! (ভিডিও)

  • সময় মঙ্গলবার, ২৬ জুলাই, ২০২২
  • ৩১ পঠিত

ফ্লাইটে সাধারণত সুস্বাদু ও উচ্চমানের খাবারই পরিবেশন করা হয়। তবে এর বদলে সম্প্রতি ফ্লাইটের খাবারে সা'পের মাথা খুঁজে পাওয়ারই অ'ভিযোগ করেছেন একজন ফ্লাইট অ্যাটেনডেন্ট।

এরই মধ্যে বি'ষয়টি নিয়ে হইচই পড়ে গেছে। চমকপ্রদ এ ঘটনাটি গত ২১ জুলাই তুরস্কের আঙ্কারা' থেকে জার্মানির ডুসেলডর্ফ যাওয়ার একটি সানএক্সপ্রেস ফ্লাইটে।

এভিয়েশন ব্লগের উ'দ্ধৃতি দিয়ে দ্য ইন্ডিপেনডেন্ট এ তথ্য জানিয়েছে। কেবিন ক্রুর ঐ সদস্যের দাবি, তারা তাদের খাবার খাচ্ছিলেন। এ সময় আলু এবং সবজির মধ্যে একটি ছোট সা'পের মাথা দেখতে পান।

এ ঘটনার পর তুরস্কের সানএক্সপ্রেসের একজন প্রতিনিধি তুর্কি গণমাধ্যমকে বলেন, ঘটনাটি ‘অগ্রহণযোগ্য’। এ ঘটনার পরপরই এয়ারলাইন কর্তৃপক্ষ খাবার সরবরাহকারি কোম্পানির স'ঙ্গে চুক্তি স্থগিত করেছে। ঘটনাটি ত'দন্ত করছে বলেও জানিয়েছে তারা।

পরে এক বিবৃতিতে এয়ারলাইন কর্তৃপক্ষ জানায়, বিমান শিল্পে ৩০ বছরেরও বেশি সময় ধরে অ'ভিজ্ঞতার স'ঙ্গে কাজ করছে তারা। তারা বলছে, বিমানে অতিথিদের যে পরিষেবাগু'লো প্রদান করা হয় তা সর্বোচ্চ মানের এবং অতিথি ও কর্মচারী উভয়েরই একটি আরা'ম'দায়ক ও নিরাপদ ফ্লাইটের অ'ভিজ্ঞতা রয়েছে। বিবৃতিতে ঘটনার জোরালো ত'দন্তের কথাও জানানো হয়।

এদিকে প্লেনে খাবার সরবরাহকারী ক্যাটারিং সংস্থা অস্বীকার করেছে যে, তাদের কাছ থেকে সা'পের মাথা এসেছে। সানকাক ইনফ্লাইট সার্ভিস জানায়, রান্না করার সময় খাবারের মধ্যে অন্য কোনো উপাদান সরবরাহ করা হয়নি। এ ছাড়া ২৮০ ডিগ্রি সেলসিয়াসে রান্না করা হয়েছে। যেখানে আস্ত সা'পের মাথা আসার প্রশ্নই আসে না।

এদিকে, এ সপ্তাহের শুরুতে একই ধরনের আরেকটি ঘটনা ঘটে। একজন ব্যক্তি দিল্লির একটি জনপ্রিয় খাবারের দোকানে খাওয়ার সময় তার সালাদে একটি মৃ'ত টিকটিকি খুঁজে পান বলে অ'ভিযোগ ওঠে।

টুইটারে শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায় যে, সরীসৃপটির মাথা খাবারের ট্রের মাঝখানে পড়ে আছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!