1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:৪১ অপরাহ্ন

মুখ খুললেন পূর্ণিমা, জানালেন ফাহাদের সঙ্গে বিচ্ছেদের আসল কারণ

  • সময় সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৭১ পঠিত

হুট করে খবর, ফের বিয়ে করেছেন চিত্রনায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। বহুজাতিক একটি কোম্পানির মা'র্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা আশফাকুর রহমান রবিনের স'ঙ্গে গত ২৭ মে বিয়ের পিঁড়িতে বসেছেন।

এই খবর নায়িকা জানিয়েছেন গেল বৃহস্পতিবার রাতে, দুই মাস পর।

গু'ঞ্জন থাকলেও আহমেদ জামাল ফাহাদের স'ঙ্গে বিচ্ছেদ নিয়ে কখনও অবস্থান পরিষ্কার করেননি পূর্ণিমা। নতুন সংসার শুরুর পরই আলোচনায় আছে নায়িকার বিচ্ছেদ ইস্যু।

অবশেষে মুখ খুলেছেন পূর্ণিমা, একটি দৈনিককে বিচ্ছেদ প্রস'ঙ্গে তাঁর ভাষ্য, ‘প্রায় আড়াই থেকে তিন বছর (ফাহাদের) ধরে সম্পর্ক নেই। যেহেতু আমা'র একটি মেয়ে আছে। মেয়ের বাবা সে।

মেয়ে স্কুলে পড়ে। সবকিছু মিলিয়ে আ মর'া ওভাবে কোনও কিছু জানাতে চাইনি।

যাতে মেয়ের ওপর কোনও অ্যাফেক্ট না হয়। কিন্তু (নতুন সম্পর্কটি) আমা'র মেয়েও ভালোভাবে অ্যাকসেপ্ট করে নিয়েছে।’

বিচ্ছেদের কারণ প্রস'ঙ্গে পূর্ণিমা বলছেন, ‘ফাহাদের স'ঙ্গে আগে থেকেই আন্ডারস্ট্যান্ডিংয়ে ঝামেলা ছিল, ঝামেলা না হলে তো কেউ সংসার ভাঙতে চায় না। সে কারণে আ মর'া আলাদা হয়ে গিয়েছিলাম।’

জানা যাচ্ছে, এটি তাঁর তৃতীয় বিয়ে। ২০০৫ সালের ৬ সেপ্টেম্বর বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাক কিবরিয়ার স'ঙ্গে প্রথম বার বিবাহবন্ধনে আব'দ্ধ হন। সেই সংসারের ইতি টানেন ২০০৭ সালের ১৫ মে। পরে ওই বছরের ৪ নভেম্বর পারিবারিকভাবে আহমেদ জামাল ফাহাদকে বিয়ে করেন পূর্ণিমা।

২৭ মের বিয়ে প্রস'ঙ্গে পূর্ণিমা জানিয়েছেন, ‘তিন বছরের বন্ধুত্ব আমা'দের। দুই পরিবার আমা'দের মতামতকে গু'রুত্ব দেয়। পারিবারিকভাবে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।’

জানা গেছে, পূর্ণিমা'র বর্তমান স্বামী আশফাকুর রহমান রবিন পেশায় দেশের বহুজাতিক একটি কোম্পানির মা'র্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। লেখাপড়া করেছেন সিডনির একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে। সেখানে থেকে উচ্চতর ডিগ্রি নিয়েছেন। বিয়ের পর তাঁরা রাজধানীর একটি অ'ভিজাত এলাকায় একত্রে বসবাস করছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!