1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০১:৪৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাতারে ৭ দিনের বিশেষ অফার, সস্তায় কেনা যাচ্ছে মোবাইল-ট্যাব 5 বছর পর রিয়াল রেট ২৩ গুন হুহু করে দাম বেড়ে হয়ে যাচ্ছে আজকে টাকার সঠিক ওমান, আমিরাত, কুয়েত, সৌদি আরব, কাতার, বাহরাইন, মালয়েশিয়া, সিঙ্গাপুরে আজ টাকার রেট ভরা মঞ্চে দুধ সাদা টাইট পোশাকে মাধুরীর সাথে লাস্যময়ী নোরা ফাতেহির উদ্দাম নাচ, অভিনেত্রীদের নাচে হাঁ অগণিত পুরুষ ভক্তরা দেশের বাজারে ২২ ক্যারেট ও ২১ ক্যারেট স্বর্ণের বর্তমান দাম (তালিকাসহ) ওমান, আমিরাত, কুয়েত, সৌদি আরব, কাতার, বাহরাইন, মালয়েশিয়া, সিঙ্গাপুরে আজ টাকার রেট বাংলাদেশি যাত্রীদের জন্য আকাশপথের টিকিটে ছাড় দিয়েছে এমিরেটস কাতারে চাকরি: ড্রাইভার, ক্লিনার, ইলেকট্রিশিয়ান, টেকনিশিয়ান নিয়োগ আজ ১৫ আগস্ট সোমবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাড়লো সৌদি রিয়াল রেট, দেখে নিন আজকের রেট

বিয়ে করছেন শাকিব খান, অপু জানালেন- নতুন জীবন শুরু

  • সময় রবিবার, ২৪ জুলাই, ২০২২
  • ২৮ পঠিত

ঢাকাই সিনেমা'র শীর্ষ নায়ক শাকিব খান গত বছরের নভেম্বর থেকে রয়েছেন যুক্তরাষ্ট্রে। এই প্রথম দেশ ছেড়ে এতদিন বিদেশে রয়েছেন তিনি। এর কারণ- গ্রিন কার্ড। হ্যাঁ, যুক্তরাষ্ট্রের নাগরিকত্ব পেয়েছেন কিং খান।

এবার দেশে ফেরার পালা। শাকিব জানালেন, কয়েকদিনের মধ্যেই দেশে ফিরবেন তিনি। এটা তার ভক্তদের জন্য নিঃসন্দে'হে আনন্দের খবর। তবে আরো একটি চমকপ্রদ খবর তিনি দিয়েছেন। সেটা হলো- বিয়ে করতে চলেছেন শাকিব। আগামী বছরই শুভকাজটি সারতে চান তিনি।

এদিকে ঢাকাই সিনেমা'র জনপ্রিয় নায়িকা অ'পু বিশ্বা'স। দীর্ঘ দেড় যুগ ধরে তিনি সিনেমায় কাজ করছেন। একটা সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে তুমুল ব্যস্ত সময় পার করেছিলেন। মাঝে সংসার-সন্তান নিয়ে বিরতিতে ছিলেন। তবে এখন আবার তিনি রূপালি ভুবনে সরব।

জনপ্রিয় এই নায়িকা সম্প্রতি সরকারি অনুদান পেয়েছেন। তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় থেকে তাকে ৬৫ লাখ টাকা দেওয়া হয়েছে। তবে ব্যক্তিগত কোনো প্রয়োজনে নয়, সিনেমা বানানোর জন্যই তিনি এই অনুদান পেয়েছেন।

বুধবার (২০ জুলাই) মন্ত্রণালয়ের সভাকক্ষে অ'পু বিশ্বা'সের হাতে অনুদানের চেক তুলে দেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সচিব। কেবল অ'পু নন, অনুদান পাওয়া অন্যদের হাতেও এদিন চেক তুলে দেওয়া হয়।

অ'পু বিশ্বা'স জানালেন, এর মাধ্যমে নতুন পথচলা শুরু হলো তার। এজন্য সবার দোয়া চেয়েছেন তিনি। অ'পু বললেন, নিউ জার্নি, নিউ লাইফ, সবার কাছে দোয়া চাই। প্রধানমন্ত্রীর কাছে কৃতজ্ঞতা জানাই বাংলা চলচ্চিত্রের পাশে থাকার জন্য। আশা করি সবসময় বাংলা চলচ্চিত্রের পাশে এভাবেই তাকে পাব। জয় হোক বাংলা চলচ্চিত্রের।

উল্লেখ্য, এর আগে শাকিব খান বিয়ে করেছেন চিত্রনায়িকা অ'পু বিশ্বা'সকে। একস'ঙ্গে কাজ করতে গিয়ে তারা প্রেমে পড়েন। এরপর সেটাকে পূর্ণতা দিয়ে ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন। তবে ক্যারিয়ারের কথা ভেবে দু’জনেই বি'ষয়টি গো'পন রাখেন।

২০১৭ সালের ১০ এপ্রিল শাকিব-অ'পুর বিয়ের খবর প্রকাশ্যে আসে। সেদিন একটি বেসরকারি টিভি চ্যানেলে ছয় মাসের সন্তান আব্রাম খান জয়কে নিয়ে হাজির হন অ'পু। ওই ঘটনায় পুরো দেশে আলোচনা-সমালোচনার ঝড় উঠেছিল। শাকিবও স্বীকার করে নেন সব।

তবে কিছুদিন পরই ভেঙে যায় শাকিব-অ'পুর সংসার। ২০১৮ সালের ফেব্রুয়ারিতে তাদের বিচ্ছেদ কার্যকর হয়। বর্তমানে ছেলে আব্রাম রয়েছেন অ'পুর কাছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!