1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:২৪ পূর্বাহ্ন

‘পুত্র’ সন্তানের বাবা হওয়ার পর ভক্তদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন সাকিব

  • সময় মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ২৬২ পঠিত

দুই কন্যার পর পুত্র সন্তানের বাবা হয়েছেন টাইগার বিশ্বসেরা সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্রের সময় সোমবার সকালে তার স্ত্রী উম্মে আহমেদ শিশিরের কোলজুড়ে আসে তৃতীয় সন্তান।

নিজের তৃতীয় সন্তান খবর গণমাধ্যমের ছড়াছড়ির পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের উদ্দেশ্যে বার্তা দেন সাকিব। সেই বার্তায় তিনি লিখেন, “আনন্দের সাথে আপনাদের সবাইকে জানাচ্ছি যে, মহান আল্লাহ পাকের অশেষ রহমতে আমা'দের কোলজুড়ে এসেছে ফুটফুটে একটি পুত্র সন্তান। ১৫ই মা'র্চ, সোমবার আলায়না ও এরাম দেখা পেয়েছে তাদের ছোট ভাইয়ের। শিশির ও নবজাতক দুজনই সুস্থ আছে। সকল শুভকামনা ও প্রার্থনার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আমা'দের জন্য সবাই দু’আ করবেন।”

বাংলাদেশ দলের নিউজিল্যান্ড সফর থাকলেও যুক্তরাষ্ট্রে সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে ছুটি নেন সাকিব। পরে মাকে নিয়ে পাড়ি জমান মা'র্কিন মুলুকে। আজ জানা গেল, আলাইনা ও ইরামের পর তার ছেলের খবর।

২০১৬ সালে জন্ম নেয় আলাইনা। করো'নাকালীন গত বছর জন্ম হয় সাকিবের দ্বিতীয় সন্তান ইরামের। ছেলের জন্ম কখন হয়েছে, কোন হাসপাতালে হয়েছে; তা এখনও জানা যায়নি। তবে আজ তিনি ছেলের বাবা হয়েছেন। সন্তান জন্ম দেওয়ার পর ভালো আছেন সাকিবের স্ত্রী শিশির, ছেলেও সুস্থ আছে।

এর আগে জানুয়ারির ১ তারিখে তৃতীয় সন্তান আগমনের সুখবর শুনিয়েছিলেন সাকিব। মা'র্চেই তার নতুন সন্তান আসার কথা নিজেই জানিয়েছিলেন সাকিব।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!