1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:৩৫ অপরাহ্ন

বিমান যাত্রীর পায়ুপথে সোনার বার

  • সময় বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ৬৫ পঠিত

চট্টগ্রামে শাহ আমানত বিমান বন্দরে সোনার বারের পাশাপাশি স্বর্ণালঙ্কার এবং আম'দানি নি'ষি'দ্ধ সিগারেটসহ দুবাই ফেরত এক যাত্রীকে আট'ক করেছে শুল্ক গোয়েন্দা এবং এনএসআই। ম'ঙ্গলবার (১৯ জুলাই) সকালে পায়ুপথে বিপজ্জনকভাবে সোনার বার নিয়ে আসছিল বাংলাদেশ বিমানের ওই যাত্রী।

শুল্ক গোয়েন্দা কর্তৃপক্ষের রাজস্ব কর্মকর্তা তৈয়বুর রহমান জানান, হাতেনাতে আট'ক মো হা'ম্ম'দ রফিকুল ইসলামের বাড়ি ফেনী জে'লার ছাগলনাইয়া উপজে'লায়। দুবাই থেকে সকাল ১০টা ৪০ মিনিটে শাহ আমানত বিমানবন্দরে অবতরণ করা বাংলাদেশ বিমান বিজি-১৪৮ এর যাত্রী ছিলেন তিনি।

জানা গেছে, দুবাই থেকে মোট চারটি সোনার বার নিয়ে আসছিল রফিকুল। এর মধ্যে দুটি বারের ঘোষণা দিয়ে তিনি শুল্ক পরিশোধ করেন। বাকি দুটি তিনি পায়ুপথে নিয়ে আসেন। গো'পন সংবাদের ভিত্তিতে তার শরীরে তল্লা'শি করে সেগু'লো উ'দ্ধার করা হয়।

এছাড়া তার লাগেজে তল্লা'শি করে ঘোষণা বহির্ভূ'তভাবে আনা ১৫ কার্টন বিদেশি সিগারেট, ১০০ গ্রাম স্বর্ণালঙ্কার এবং চকলেট ও খাদ্যসামগ্রী পাওয়া গেছে। সোনার বারসহ জব্দ করা মালামালের দাম ৩৫ লাখ টাকা।

এর মধ্যে সোনার বারের দাম ২৮ লাখ টাকা, স্বর্ণালঙ্কার ৬ লাখ টাকা, সিগারেট ৪৫ হাজার টাকা, চকলেট ২৭ হাজার টাকা। এ উ'দ্ধারের ঘটনায় নগরীর পতে'ঙ্গা থানায় একটি মা'মলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!