1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
সৌদিতে কমেছে রিয়ালের রেট, দেখে নিন টাকা ও সোনার সর্বশেষ রেট কত? আজ ১১ আগস্ট মঙ্গলবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট আজ কাতার রিয়ালের রেট ৩১ টাকার ছাড়িয়ে গেলো সৌদিতে 1০ ঘন্টা ডিউটিতে ৩৯০০ রিয়াল বেতনে চাকরির নিয়োগ বাড়লো সৌদি রিয়াল রেট, দেখেনিন আজকের রেট আজ ১০/৮/২০২২ তারিখ, দেখেনিন বাংলাদেশে ২২ ক্যারেট সোনা ও ২১ ক্যারেট রুপার দাম বিমানবন্দরে যাত্রীদের সঙ্গে ভালো ব্যবহারের কোর্স করানোর সিদ্ধান্ত কুয়েতে লাফিয়ে বাড়ছে টাকার রেট, দেখে নিন দিনার ও সোনার রেট কত ওমান, আমিরাত, কুয়েত, সৌদি আরব, কাতার, বাহরাইন, মালয়েশিয়া, সিঙ্গাপুরে আজ টাকার রেট স্বা’মীরা সৌ’ভাগ্য’বান হয়ে থাকে মে’য়েদের পাঁচ’টি অ’ঙ্গ ব’ড় হলে..

যেসব কারণে মধ্যবয়সী নারীরা ছোট ছেলেদের প্রতি আকৃষ্ট হন

  • সময় বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ৩৯ পঠিত

প্রেম এবং যু'দ্ধে সব কিছুই ন্যায্য। সত্যি বলতে প্রেম একটি সুন্দর অনুভুতি যা কোন বিভেদ বা সীমানা জানে না। প্রেমের ক্ষেত্রে বয়স একটি অজুহাত মাত্র, কারন প্রেম বয়স মানে না।

এই গতানুগতিক ব্যবধানে প্রেম এখনকার গল্পের ক্ষেত্রে একটা বোঝার সামিল। কিন্তু এই ক্ষেত্রে আপনার জীবন স'ঙ্গিটি যদি আপনার থেকে বয়সে বড় হয় তবে ? তখন আপনার সব থেকে বড় শত্রু হয়ে উঠবে আপনার সমাজ।

সমাজ কখনই গতানুগতিক চিন্তা ধা'রার বাইরে প্রেমকে ভাবেনি।তাই আপনি নিশ্চিত থাকুন কেউ খোঁচা দিক বা না দিক, সমাজ আপনাকে খোঁচা দেবেই। চলুন তবে জেনে নি সেই কারন গু'লো যেই জন্য মেয়েরা কম বয়েসি ছেলেদের প্রেমে পড়ে থাকে –

১। বয়স্ক পু’রুষদের কাঁধে দায়িত্ব প্রচুর থাকে, নিজের ভবি'ষ্যৎ জীবন নিয়ে এদের মাথায় চিন্তা বাসা বাঁধে। সংসারের সমস্ত রকম সুবিধের কথা এরা খুব ভালো করেই বিচার করে থাকে।

ফলে অন্যান্য উদ্দিপনা এদের কাছে ফালতু সময় নষ্ট, কিন্তু কম বয়সি ছেলেরা সব সময় উদ্দিপনায় মত্ত। ফলে এদের দিকেই আকৃষ্ট হয় মহিলারা। ২। কম বয়সি ছেলেরা খোলা মনের এবং তুলনা মুলক কম জটিলতা জানে।

ফলে এই জিনিস গু'লি মহিলাদের কম বয়সি ছেলদের প্রতি আকৃষ্ট হওয়ার আরেক কারন। ৩। তরুন ছেলে পুলেরা সাধারনত কম অ'ভিজ্ঞ, যার ফলে এরা কোন কিছুর বিচার নিয়ে খুব একটা মাথা ঘামায় না।

চুল চেরা বিচার এদের ধাতে সয় না। অন্য দিকে বেশি বয়সের পু’রুষরা সম্পর্কের চুল চেরা হিসেব চায় ফলে মুশকিলটা হয় সেখানেই। ৪। কম বয়সি ছেলেরা অনেক বেশি রোম্যান্টিক হওয়ার ক্ষমতা রাখে কিন্তু, যা মহিলা দের উৎসাহিত করে।

৫। বেশি বয়সের মহিলাদের যেহেতু আগে থেকেই কেই না কেউ থাকে, ফলে এদের প্রাক্তন এদের নতুন সম্পর্কে বিচ্ ছিন'্ন ভাবে জড়িয়ে থাকে। কিন্তু কম বয়সি ছেলেরা এই সম্পর্কের গু'রুত্ব দিয়ে থাকে। ৬।

অল্প বয়সি স'ঙ্গির স'ঙ্গে বেশি বয়সি প্রেমিকাকেও অল্প বয়সি মনে করায়, যা তাদের এক অন্যতম উন্মা'দনার কারন। ৭। যুবক স'ঙ্গী সমস্ত রকম নতুন কাজ খুব মজা ও আগ্রহের সাথে করে থাকে যা এক অন্য জগতে নিয়ে যায় বেশি বয়সি মহিলাদের। ৮। যুবকদের শারীরিক গঠন বেশি বয়সি পু’রুষদের তুলনায় তুলনামুলক বেশি আকর্ষণীয়, এইটিও একটি কারন।

৯। তাছাড়া যেহেতু বেশি বয়সি মহিলারা অনেক অ'ভিজ্ঞ, তাই তাদের গ্যান কম বয়সি ছেলেদের কাছে মুল্যবান, তাই তারা মন দিয়ে স'ঙ্গিনীর কথা শুনে থাকে।
১০। তরুনদের সাহসিকতায় মেশানো জীবন মহিলাদের আরও আকৃষ্ট করে ছেলেদের প্রতি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!