1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০২:১৯ পূর্বাহ্ন

কোহলির সংগ্রহে সবচেয়ে দামি জিনিস কোনটি?

  • সময় মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ১১৩ পঠিত

ভারতীয় জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলি। ক্রিকে'টের ইতিহাসে অন্যতম সেরা ব্যাটসম্যান হিসাবে তার নাম উজ্জ্বল হয়ে থাকবে। জেনে নিন বিরাটের সংগ্রহের সবচেয়ে দামি জিনিস কোনটি?

রোলেক্স ডেটোনা রেনবো এভারোজ গোল্ড: এটি বিরাটের পছন্দের হাতঘড়ি। ৫৬টি ছোট হিরার টুকরো দিয়ে সাজানো হয়েছে ঘড়িটি। স'ঙ্গে ঘড়ির ডায়াল এবং বেল্ট তৈরি হয়েছে সোনা দিয়ে। এই ঘড়িটির দাম প্রায় ৭০ লাখ টাকা। অনেক সময়ই মাঠে খেলার সময় এই ঘড়িটি বিরাটের হাতে দেখা যায়।

অডি গাড়ি: ব্যাটে যেমন ঝড় তোলেন বিরাট, মাঠের বাইরেও গতিতে ছুটতে ভালোবাসেন। তাই তিনি দ্রæত গতিতে ছুটে চলা গাড়িতে চড়তেই পছন্দ করেন। তার সবচেয়ে দামি গাড়িটি হলো অডি আরএস৫। ১ কোটি ১০ লাখ টাকার গাড়ি এটি। মাত্র ৩-৯ সেকেন্ডে ঘণ্টায় শূন্য থেকে ১০০ কিলোমিটার গতিবেগে ছুটতে পারে গাড়িটি। সর্বোচ্চ গতিবেগ ঘণ্টায় ২৫০ কিলোমিটার।

অডি এ৮এল ডব্লিউ১২ কোয়াট্রো: বিরাটের গ্যারেজে একটি মাত্র অডি নেই। গ্যারাজে একাধিক অডি রয়েছে তার। যার মধ্যে দ্বিতীয়টি হলো অডি এ৮এল ডবিøউ১২ কোয়াট্রো। ১ কোটি ৮৭ লাখ টাকায় গাড়িটি কিনেছিলেন তিনি। বাজারে অডির নতুন মডেল আসা মাত্রই তা বিরাটের গ্যারাজের চলে আসে। অডির স'ঙ্গে তার প্রেম এতটাই।

অডি আর৮ ভি১০ প্লাস: বিরাটের সংগ্রহের সবচেয়ে দামি গাড়ি এটি। একটি গাড়িতে যা যা সুযোগ সুবিধা থাকা সম্ভব বিরাটের এই গাড়িতে সেগু'লোর সবই রয়েছে। এর দাম ২ কোটি ৭২ লাখ টাকা। বিরাটের কাছে এখন পর্যন্ত সবচেয়ে দামি কোন জিনিসটি জানেন? তার স্বপ্নের বাড়ি। বিরাটের একাধিক ফ্ল্যাট রয়েছে। তার মধ্যে ভারতের গু'রুগ্রামের বাড়িটিই এখন পর্যন্ত সবচেয়ে দামি। এর মূল্য ৮০ কোটি টাকা।

সাড়ে ৪ হাজার বর্গফুটের ওই বাড়ি কোনো প্রাসাদের থেকে কম নয়। আধুনিকতম অন্দরমহলে আভিজাত্যের ছাপ স্পষ্ট। অনুশকা শর্মা'র স'ঙ্গে বিয়ের পর পরই তিনি এই বাড়িটি কিনেছিলেন। সময় পেলেই বিরাট এবং অনুশকা গু'রুগ্রামের এই বাড়িতে এসে ওঠেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!