1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাতারে ৭ দিনের বিশেষ অফার, সস্তায় কেনা যাচ্ছে মোবাইল-ট্যাব 5 বছর পর রিয়াল রেট ২৩ গুন হুহু করে দাম বেড়ে হয়ে যাচ্ছে আজকে টাকার সঠিক ওমান, আমিরাত, কুয়েত, সৌদি আরব, কাতার, বাহরাইন, মালয়েশিয়া, সিঙ্গাপুরে আজ টাকার রেট ভরা মঞ্চে দুধ সাদা টাইট পোশাকে মাধুরীর সাথে লাস্যময়ী নোরা ফাতেহির উদ্দাম নাচ, অভিনেত্রীদের নাচে হাঁ অগণিত পুরুষ ভক্তরা দেশের বাজারে ২২ ক্যারেট ও ২১ ক্যারেট স্বর্ণের বর্তমান দাম (তালিকাসহ) ওমান, আমিরাত, কুয়েত, সৌদি আরব, কাতার, বাহরাইন, মালয়েশিয়া, সিঙ্গাপুরে আজ টাকার রেট বাংলাদেশি যাত্রীদের জন্য আকাশপথের টিকিটে ছাড় দিয়েছে এমিরেটস কাতারে চাকরি: ড্রাইভার, ক্লিনার, ইলেকট্রিশিয়ান, টেকনিশিয়ান নিয়োগ আজ ১৫ আগস্ট সোমবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাড়লো সৌদি রিয়াল রেট, দেখে নিন আজকের রেট

কনডেম সেলে ‘ভালো নেই’ মিন্নি, ব্যথা নিয়েই কাটছে দিন

  • সময় বৃহস্পতিবার, ১৪ জুলাই, ২০২২
  • ২৭ পঠিত

কেন্দ্রীয় কারা'গারের কনডেম সেলে ভালো নেই মৃ'ত্যুদ'ণ্ডপ্রাপ্ত আয়েশা সিদ্দিকা মিন্নি। কয়েক মাস ধরে ঘাড়ে ব্যথা, লো প্রেশার ও দাঁতে ব্যথা নিয়েই কাটছে তার দিন। এমনটিই জানিয়েছেন মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর।

মেয়ের অসুস্থতার খবর জানিয়ে তিনি বলেন, মিন্নি ঠিকমতো খেতে পারে না। ঘু'মাতে পারে না। সব সময় অসুস্থ থাকে। তাই খুবই দুর্বল হয়ে গেছে। কারা'গারের পানি পর্যন্ত খেতে পারে না। মিন্নির মুক্তির সর্বোচ্চ চেষ্টা করছেন বলেও জানান তিনি। মেয়েকে এক বছরেরও বেশি সময় দেখতে না পেরে কষ্ট নিয়ে মিন্নির মাও অসুস্থ হয়ে পড়েছেন।

মোজাম্মেল হোসেন কিশোর জানান, দীর্ঘদিন কাশিমপুর কারা'গারে অসুস্থ মিন্নিকে চিকিৎসা দিয়ে আসছেন কারা' কর্তৃপক্ষ। তবে তাদের ওষুধে মিন্নি আরো অসুস্থ হয়ে পড়েছে বলে দাবি তার। প্রধান বিচারপতির কাছে উন্নত চিকিৎসার আবেদন করলেও এখনো উন্নত চিকিৎসার নির্দেশ পাননি তারা।

মিন্নির মা জিনাত জাহান মনি বলেন, মিন্নির জন্য বুকটা ফেটে যাচ্ছে। চোখের পানি ফেলতে ফেলতে দিন পার করছি। করো'নার জন্য এক বছরের মধ্যে মিন্নির স'ঙ্গে দেখাও করতে পারিনি।

এ বি'ষয়ে জানতে কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারা'গারের জেল সুপার হালিমা বেগমের মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তিনি কল রিসিভ করেননি।

২০১৯ সালের ২৬ জুন বরগু'না সরকারি কলেজের সামনে রিফাতকে কু'পিয়ে হ'ত্যা করে তারই স্কুলজীবনের বন্ধু সাব্বির আহম্মেদ নয়ন ওরফে নয়ন বন্ড ও তার স'ঙ্গীরা।

আলোচিত এ হ'ত্যা মা'মলায় নি'হত রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিসহ ছয়জনকে মৃ'ত্যুদ'ণ্ডাদেশ দেয় আ'দালত। অ'পরদিকে হ'ত্যাকাণ্ডে সরাসরি অংশ নেয়ায় অ'প্রাপ্তবয়স্ক ছয় আ'সামিকে ১০ বছরের কারা'দ'ণ্ড দেওয়া হয়। এছাড়া অ'প্রাপ্তবয়স্ক চারজনকে পাঁচ বছর এবং একজনকে তিনি বছরের কারা'দ'ণ্ড দেওয়া হয়। ২০২০ সালের ৩০ সেপ্টেম্বর বরগু'না জে'লা ও দায়রা জজ আ'দালত এ রায় দেয়। রায় ঘোষণার পর থেকেই কারা'গারে রয়েছেন মিন্নি।

রায়ের পর গত বছরের ২৯ অক্টোবর বরগু'না জে'লা কারা'গার থেকে মিন্নিকে গাজীপুরের কাশিমপুর মহিলা কেন্দ্রীয় কারা'গারে পাঠানো হয়। এরপর থেকে এ কারা'গারের কনডেম সেলে রয়েছেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!