1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

বিয়ের সকল গুঞ্জন কে ভুল প্রমান করে বিয়ে করলেন বুমরাহ !

  • সময় মঙ্গলবার, ১৬ মার্চ, ২০২১
  • ৫২ পঠিত

বিবাহ বন্ধনে আব'দ্ধ হলেন ভারতীয় পেসার জসপ্রিত বু মর'াহ। ক্রীড়া উপস্থাপক সানজানা গানে'শানের স'ঙ্গে বিয়ে করেছেন তিনি। রোববার রাতে উপকূলীয় নগরী গোয়ায় দুই পক্ষের ঘনিষ্ঠজনদের নিয়ে আয়োজন করা হয়েছিল অনুষ্ঠান। যেখানে উপস্থিত হয়েছিলেন মাত্র ২০ জন।

সম্প্রতি ব্যক্তিগত কারণে ছুটি চাওয়ার পরই শেষ টেস্ট থেকে বু মর'াহকে বিশ্রাম দিয়েছিল বিসিসিআই। তারপর টি-২০ সিরিজের দলেও তাঁর নাম ছিল না। এরপরই ভারতীয় পেসারের বিয়ের বি'ষয়টি নিয়ে জল্পনা শুরু হয়। পরবর্তীতে জানা যায়, পাত্রী আর কেউ নন ভারতীয় ক্রিকেট জগতে অত্যন্ত পরিচিত মুখ সানজানা।

২০১২ সালে ‘ফেমিনা স্টাইল ডিভা’ নামক একটি রিয়ালিটি শো দিয়ে আলোচনায় আসেন বু মর'াহর স্ত্রী। জন্ম মহারাষ্ট্রের পুনেতে। আইপিএলসহ নানা ভারতীয় ক্রীড়া'ঙ্গনের অনেক অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে কাজ করেছেন ২৮ বছর বয়সী সানজানা।

আইসিসির একাধিক টুর্নামেন্টেও সম্প্রচারকারীদের অনুষ্ঠানের সঞ্চালনা করেছেন। ২০১৯ সালের ৫০ ওভারের ক্রিকেট বিশ্বকাপেও সম্প্রচারকারী সংস্থার হয়ে সঞ্চালনাও করেছিলেন তিনি। এছাড়া তিনি আবার কলকাতা নাইট রাইডার্সের স'ঙ্গেও ওতপ্রোতভাবে জড়িত ছিলেন। ‘নাইট ক্লাব’ অনুষ্ঠানের সঞ্চালনাও করেন
সানজানা।

অন্যদিকে ২০১৬ সালে আন্তর্জাতিক ক্রিকে'টে অ'ভিষেক হয় বু মর'াহর। আহমেদাবাদে জন্ম নেয়া এই পেসার ১৯ টেস্টে ৮৩ উইকেট তুলেছেন। ৬৭ ওয়ানডে খেলে উইকেট নিয়েছেন ১০৮টি। ৫০ টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৫৯ উইকেট আ'দায় করেছেন ২৭ বছর বয়সী বু মর'াহ।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!