1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৩০ অপরাহ্ন

মায়ের সাথে ঈ’দ কাটাতে মালয়েশিয়ান স্ত্রী ও স’ন্তানদেরকে সাথে নিয়ে হেলিকপ্টারে বাড়ি ফিরলেন বাংলাদেশের সুমন

  • সময় শুক্রবার, ৮ জুলাই, ২০২২
  • ৭১ পঠিত

না’ড়ির টানে পরিবারের সদস্যদের স'ঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করতে প্রবাসী সুমন মালেয়শিয়ান স্ত্রী এবং সন্তা’নদের নিয়ে ছুটে এসেছেন বাংলাদেশে। পরে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে চাঁদপুরের ফরিদগঞ্জ নিজ

বাড়িতে এসেছেন। শুক্রবার (৮ জুলাই) সকাল দুপুরে প্রবাসী সুমন দম্প’তিকে বহনকারী হেলিকপ্টারটি ফরিদগঞ্জ উপজে'লার এআর মডেল পাইলট উচ্চবিদ্যালয়ের মাঠে অব’তরণ করে। এর আগে সকাল ৬টায়

মালেশিয়ার একটি ফ্লা’ইটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামেন তারা। প্রবাসী সুমন ব্যাপারী মালয়েশিয়া ব্ যাব'সা করেন। চাঁদপুরের ফরিদগঞ্জ উপজে'লার গোবিন্দপুর উত্তর ইউনিয়নের চির্কা গ্রামের মজিবুল হক ব্যাপারীর ছেলে সুমন ব্যাপারী।

২০০৭ সালে জীবিকার তাগিদে মালেয়শিয়া যায় সুমন। ৯ বছর পূর্বে তার সাথে নুর ইনা লিজা নামে মালেয়শিয়ান তরুণীর পরিচয় হয়। পরিচয় থেকে প্র’ণ’য় ঘটে উভ’য়ের মধ্যে। বর্তমানে এই দ’ম্পত্তি’র ঘরে সুফিয়া সাফরিনা (৮), আরাফাত (৪) এবং আড়াই বছরের আরমান নামে তিনটি সন্তান রয়েছে।

পবিত্র ঈদুল আজহায় মা, বোনসহ পরিবারের সদস্যদের স'ঙ্গে দেখা করতে এবং ঈদ আনন্দ উপভোগ করতে সস্ত্রী’ক তিনি বাংলাদেশে আসেন।

হেলিকপ্টার থেকে নামা'র পর সুমন ব্যাপারীর মা ফাতেমা বেগম, বোন সালমা বেগম, হোসনেয়ারা বেগম ও নিকটা’ত্মীয় ফারুক পাটওয়ারীসহ পরিবারের সদস্যরা তাদের ফুলে দিয়ে বরণ করেন। সুমন ব্যাপারী জানান, ঈদের সময় সড়কগু'লো ব্য’স্ত থাকে।

তাই ঝা’মেলা এড়াতে তি’নি স্ত্রী ও সন্তানদের নিয়ে হেলিক’প্টারযোগে বাড়ি এসেছেন। মা ফাতেমা বেগম ছেলে-পুত্র’বধু ও নাতি নাতনিদের কাছে পেয়ে আবেগ আ”প্লুত হয়ে পড়েন। তিনি বলেন, আমা'র ছেলে সুমন এক সময় ক’ষ্ট করেছে সেই দেশে। বর্ত’মানে সুখে রয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!