1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
সৌদিতে কমেছে রিয়ালের রেট, দেখে নিন টাকা ও সোনার সর্বশেষ রেট কত? আজ ১১ আগস্ট মঙ্গলবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট আজ কাতার রিয়ালের রেট ৩১ টাকার ছাড়িয়ে গেলো সৌদিতে 1০ ঘন্টা ডিউটিতে ৩৯০০ রিয়াল বেতনে চাকরির নিয়োগ বাড়লো সৌদি রিয়াল রেট, দেখেনিন আজকের রেট আজ ১০/৮/২০২২ তারিখ, দেখেনিন বাংলাদেশে ২২ ক্যারেট সোনা ও ২১ ক্যারেট রুপার দাম বিমানবন্দরে যাত্রীদের সঙ্গে ভালো ব্যবহারের কোর্স করানোর সিদ্ধান্ত কুয়েতে লাফিয়ে বাড়ছে টাকার রেট, দেখে নিন দিনার ও সোনার রেট কত ওমান, আমিরাত, কুয়েত, সৌদি আরব, কাতার, বাহরাইন, মালয়েশিয়া, সিঙ্গাপুরে আজ টাকার রেট স্বা’মীরা সৌ’ভাগ্য’বান হয়ে থাকে মে’য়েদের পাঁচ’টি অ’ঙ্গ ব’ড় হলে..

অপু বিশ্বাসের কাজের রেট মাত্র ১১ হাজার টাকা

  • সময় শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৩৮ পঠিত

সন্তান আব্রাম খান জয় এবং নিজের নামের স’'ঙ্গে মিল রেখে প্রযোজন প্রতিষ্ঠান চালু করেছের অ’পু বিশ্বা’স।

যেটির নাম দিয়েছেন ‘অ’পু-জয় প্রোডাকশন হাউজ’ এর ব্যানারে ‘অ’ভিমান’ নামে একটি ছবির নামও নিবন্ধনও করেছেন। এ জন্য সম্প্রতি প্রযোজক সমিতি সদস্যপদ পেতে আবেদন করেছেন চিত্রনায়িকা অ’পু বিশ্বা’স।

যেখানে তার স্বা’মীর নামের জায়গায় শাকিব খানের নাম লিখেছেন। পরে যাচাই-বাছাইয়ে আট'’কে যায় অ’পুর আবেদন। তথ্য সংশোধন করে জামা দেওয়ার পর সদস্যপদ পান তিনি।

এ বি’ষয়ে প্রযোজক-পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক শামসুল আলম সাংবাদিকদের জানান, সাধারণত কাউকে চলচ্চিত্র প্রযোজক হিসেবে নিবন্ধন করতে হলে ১ লাখ ৩ হাজার টাকা ফি দিতে হয়। কিন্তু কোনো প্রযোজকের স্বা’মী বা স্ত্রী কিংবা সন্তান হলে মাত্র ১১ হাজার টাকায় সদস্যপদ দেওয়া হয়।

শামসুল আলম মনে করেন, এই সুযোগটাই নিতে চিয়েছিলেন অ’পু বিশ্বা’স। শামসুল আলম আরও বলেন, মাঝে কিছুটা সময় প্রযোজক সমিতির দায়িত্বে

একজন প্রশাসক ছিলেন। ওই সময় অ’পু বিশ্বা’স সদস্যপদ চেয়ে আবেদন করেন। অনুমোদন পাওয়ার আগে প্রশাসক বিদায় নেন। আবার কার্যনির্বাহী কমিটি সংগঠনের দায়িত্ব নেয়। এরপর অ’পু বিশ্বা’সের আবেদন ফাইলটি আ মর'’া পাই।

আ মর'’া দেখতে পেলাম, নথিতে নিজেকে শাকিব খানের স্ত্রী উল্লেখ করেছেন অ’পু। সেখানে অ’পু লিখেছেন, ‘প্রযোজকের স্ত্রী হিসেবে আমাকে সুবিধা বিবেচনায় সদস্যপদ দেওয়া হোক।’ তিনি বলেন, এরপর আ মর'’া

সবাই অ’পুর সত্য গো’পন করার বি’ষয়টি মিটিংয়ে আলোচনা করেছি। সবাই একবাক্যে বলেছেন, ১ লাখ ৩ হাজার টাকার বদলে ১১ হাজার টাকায় সদস্যপদের বিশেষ সুবিধা নিতে এমনটা করেছেন তিনি।

তাই আবেদনের ফাইলটা স্থগিত করে জানিয়ে দিই, তথ্য সংশোধন করে নতুনভাবে আবেদন করলে আ মর'’া অবশ্যই সদস্যপদ দেব। পরে তিনি স্বা’মীর

নামের জায়গা থেকে শাকিব খানের নাম বাদ দিয়ে আবেদন করেন, আ মর'’াও সদস্যপদ দিই। তবে তাকে পুরো ১ লাখ ৩ হাজার টাকা পরিশোধ করতে হয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!