1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ১০:১৫ অপরাহ্ন

মালয়েশিয়ায় প্রবেশের সময় ৩৭ বাংলাদেশি আ’ট’ক,পাবেন যে ক’ঠিন শাস্তি

  • সময় শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৭০ পঠিত

অ’বৈধভাবে নৌকায় করে মালয়েশিয়ায় প্রবেশের সময় ৩৭ বাংলাদেশিকে আ’টক করেছে দেশটির মেরিটাইম এনফোর্সমেন্ট এজেন্সি (এমএমইএ)। মালয়েশিয়ার স্থানীয় সংবাদমাধ্যম জানায়, বৃহস্পতিবার রাত ১টার

দিকে সেলা'ঙ্গরের কুয়ালা সেপাং থেকে ঐ ৩৭ বাংলাদেশিকে আ’ট’ক’ করা হয়েছে। মালয়েশিয়া মেরিটাইম এনফোর্সমেন্ট এজেন্সির (এমএমইএ) মেলাকা ও নেগরি সেম্বিলান অঞ্চলের পরিচালক ক্যাপ্টেন ইস্কান্দার

ইশাক জানান, রাত ১টার সময় পরিচালিত অ'ভি”যানে চারজন ইন্দোনেশিয়ানকেও আ’ট’ক করা হয়েছে। এরা নৌকায় অ'ভিবা’সী’দের পা’চা’রের চেষ্টা করেছিল।

তিনি বলেন, আমা'দের রা’ডার ৩০ জুন রাত ১১টার দিকে মালয়েশিয়ার জল’সী’মায় প্রবেশ করা একটি স’ন্দে”হজনক নৌযানের গতিবিধি শনা’ক্ত করে।

পরে আ মর'া অ'ভি’যান শুরু করি। আমা'দের একটি টহল নৌযান এ এলাকায় পাঠানো হয় এবং আ মর'া কুয়ালা সেপাং থেকে প্রায় ১ দশমিক ২ নটিক্যা’ল মাইল দূরে একটি অনি’ব’ন্ধিত নৌকা খুঁজে পাই।

ক্যাপ্টেন ইস্কান্দার জানান, নৌকায় থাকা ৪১ জনকে এরপর এমএমইএ জে’টিতে নিয়ে এসে আ’ট’ক করা হয়। এ ঘটনায় মানব’পা’চার বি”রোধী এবং অ’ভি’বা’সী (সং’শোধন) আইনে মা’ম’লা করা হয়েছে। বি'ষয়টি তদ’ন্তাধীন রয়েছে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!