1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:১৭ অপরাহ্ন

স্ত্রীর সঙ্গে ‘বিচ্ছেদ’ হলো আফরান নিশোর

  • সময় শনিবার, ২ জুলাই, ২০২২
  • ৬৯ পঠিত

ছোট পর্দার তুখড় অ'ভিনেতা আফরান নিশো। যেকোনো চরিত্রে নিজেকে ফুটিয়ে তুলতে একদম ওস্তাদ এই অ'ভিনেতা। ২০০৩ সালে মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেন এই অ'ভিনেতা।

এরপরে শুধুই এগিয়ে চলা তার। ২০১১ সালে ভালোবেসে ত্রিশাকে বিয়ে করেন তিনি। তাদের একজন পুত্র সন্তানও রয়েছে।

তবে এবার নতুন খবর হলো স্ত্রীর স'ঙ্গে বিচ্ছেদ হলো আফরান নিশোর। তবে সেটা বাস্তব জীবনে বরং ক্যামেরার পর্দায়। আসছে ঈদে ‘হট টেম্পার’ শিরো'নামের নাটকটি নির্মাণ করেছেন শিহাব শাহীন। যেখানে এই ভার্সেটাইল অ'ভিনেতাকে বদরাগীর চরিত্রে দেখা যাব'ে। নাটকে নিশোর প্রেমিকা, বস ও স্ত্রীর ভূমিকায় দেখা যাব'ে সাফা কবিরকে।

নাটকে গল্পে দেখানো হবে কথায় কথায় রেগে যান আফরান নিশো। এমনকি এই বদরাগের জন্য ভেস্তে যায় তার সাজানো সংসারটাও। নিয়মিত ঝগড়া করেন অফিস সহকর্মীদের স'ঙ্গেও।

নাটকটি প্রস'ঙ্গে শিহাব শাহীন বলেন, কম বেশি সবারই মাথা একটু গরম থাকে। কিন্তু কিছু মানুষ আছেন, যাদের মন-মেজাজ বিনা কারণেও খিটখিটে হয়ে থাকে। আমা'দের গল্পে জায়েদ তথা নিশো তেমনই একজন। অন্যদিকে তার প্রেমিক বা স্ত্রী নীতু মানে সাফা কবির ঠিক তার উল্টো।

সবসময় মাথা ঠাণ্ডা রেখে সবকিছু সামলে চলেন। এই দুটো চরিত্রকে আমি সংসার ও অফিসের মধ্যে মুখোমুখি দাঁড় করানোর চেষ্টা করেছি। সেই চেষ্টার ফল দেখতে পারবেন দর্শকরা।

প্রযোজক এসকে সাহেদ আলী জানান, ‘হট টেম্পার’ মুক্তি পাচ্ছে ঈদের বিশেষ আয়োজনে সিএমভি’র ইউটিউব চ্যানেলে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!