1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৫৮ অপরাহ্ন

কোহলিকে কাছে না পেয়ে শচীনের ছেলের সাথে ডেট করতে গেলেন ব্রিটিশ মহিলা ক্রিকেটার ড্যানিয়েল ওয়াট

  • সময় বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১৮৬ পঠিত

ড্যানিয়েল ওয়াট,যিনি ২০১৪ সালে ভারতের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলিকে একের পর এক প্রেমের প্রস্তাব দিয়েছিলেন। যা নিয়ে পরে চাঞ্চল্য তৈরি হয়েছিল। এখন সেই ড্যানিয়েল ওয়াট ইংল্যান্ড মহিলা দলের অন্যতম গু'রুত্বপূর্ণ সদস্য। বর্তমানে ড্যানিয়েল ওয়াট ও অর্জুন তেন্ডুলকরের ভালো বন্ধু।

সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় ড্যানিয়েল ওয়াট। ইংল্যান্ডের এই মহিলা ক্রিকেটার, একটি রেস্তোরাঁয় লাঞ্চ করার সময় অর্জুনের ছবি ইনস্টাগ্রামে নিজের স্ট্যাটাসে পোস্ট করেছেন। এই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

অর্জুন তেন্ডুলকর এবং ড্যানিয়েল ওয়াট দুজনেই খুব ভালো বন্ধু। সচিনের পরিবার প্রতি বছর গ্রীষ্মে প্রায় দুই মাস ছুটি কা'টাতে ইংল্যান্ডে যায়। তখন অর্জুনের বিরু'দ্ধে নেটে ব্যাট করতে পছন্দ করেন ড্যানিয়েল।

ড্যানিয়েল ওয়াট বাঁহাতি অলরাউন্ডার সম্পর্কে বলেছিলেন যে যখনই সচিন এবং তার পরিবার ইংল্যান্ডে আসেন এবং অর্জুন লর্ডসে অনুশীলন করতে আসেন,আমি তাকে নেটে আমা'র কাছে বল করতে বলি। কিন্তু এখন তার গতি অনেক বেড়ে গেছে। সে সবসময় বলে আমি তোমাকে বাউন্সার ছুঁড়ে দেব এবং তোমা'র মাথায় আঘা'ত করব। তাই এখন আমি চাই না সে আর আমা'র কাছে বল করুক। এখন তার মুখোমুখি হওয়া বিপজ্জনক হয়ে উঠছে।

Post navigation

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!