1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৪৫ অপরাহ্ন

বায়ার্নে গেলে ব্যালন ডি অর জেতা সহজ হবে রোনালদোর

  • সময় বুধবার, ২৯ জুন, ২০২২
  • ১৫৫ পঠিত

ক্যারিয়ারে সাতটি ব্যালন ডি অর জয়ের ইচ্ছা পোষন করেছিলেন ক্রিশ্চিয়ানো রো'নালদো। তার জার্সির নম্বরের স'ঙ্গে মিল রেখে এই সাত ব্যালন ডি অর জিততে চেয়েছিলেন তিনি।

ইতিমধ্যে পাঁচটি ব্যালন ডি অর জিতেছেন রো'নালদো। এখনও দুটি জেতা প্রয়োজন সাত ব্যালন ডি অর পূর্ণ করার জন্য। বর্তমানে এই দুটি ব্যালন ডি অর জেতা অনেকটাই কঠিন বলে মনে হচ্ছে রো'নালদোর জন্য।

রিয়াল মা'দ্রিদে থাকলে হয়তো এতদিনে সাত ব্যালন ডি অরের স্বপ্ন পূরণ হয়ে যেত তার। কিন্তু রিয়াল মা'দ্রিদ ছেড়ে প্রথমে জুভেন্টাস এবং পরে ম্যানইউতে আসলেও ব্যালন ডি অরের সম্ভাবনা তৈরি করতে পারেননি সিআর সেভেন নামে খ্যাত এই তারকা।

আগামী মৌসুমে তো ব্যালন ডি অরের জন্য সবচেয়ে গু'রুত্বপূর্ণ হয়ে উঠতে পারে বিশ্বকাপ। এছাড়াও চ্যাম্পিয়নস লিগ তো আছেই। বিশ্বকাপে রো'নালদো পর্তুগাল থাকলেও চ্যাম্পিয়নস লিগে নেই ম্যানইউ। তাই ব্যালন ডি অর জেতার জন্য পর্তুগালের হয়েই কিছু করতে হবে বিশ্বকাপে।

তবে যদি রো'নালদো ম্যানইউ ছাড়েন এবং বায়ার্নে চলে যেতে পারেন তাহলে ঘটতে পারে অন্য কিছু। গনমাধ্যমে প্রকাশিত খবরে দেখা যায়, বায়ার্ন নাকি লেভানদস্কির বিকল্প হিসেবে আপাতত রো'নালদোকেই ভাবছে। যদি শেষ পর্যন্ত রো'নালদো বায়ার্নে যেতে পারে তাহলে ব্যালন ডি অরের সম্ভাবনা পুনরায় তৈরি হবে। কেননা, বায়ার্ন চ্যাম্পিয়নস লিগে শিরোপা জেতার মতই শক্তিশালী দল।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!