1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:২৯ পূর্বাহ্ন

ব্রেকিং : নেইমার জানালেন কোন পাঁচজন তার চেয়ে সেরা

  • সময় মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১১৫ পঠিত

সমসাময়িককালের সেরা ফুটবলারের একজন নেইমা'র। অনেকের মতেই লিওনেল মেসি ও ক্রিস্টিয়ানো রো'নালদোর পর তৃতীয় সেরা ফুটবলার নেইমা'র। ব্রাজিলিয়ান ক্লাব স্যান্তসে থাকাকালীন তার ফুটবল প্রতিভার খ্যাতি ছড়িয়ে পড়ে।

এরপর বার্সেলোনায় এসে কাটিয়েছেন ক্যারিয়ারের সেরা সময়। ট্রেবল জিতে নতুন চ্যালেঞ্জ নিয়ে প্যারিসেও জ্বেলেছেন আপন প্রতিভার দ্যুতি। সম্প্রতি নেইমা'রকে প্রশ্ন ছুঁড়ে দেওয়া হয়েছিল- বর্তমান সময়ে কোন পাঁচ ফুটবলার তার চেয়েও প্রতিভাধর। বেশ স্বাচ্ছন্দ্যেই জবাব দিয়েছেন সাম্বা বয়।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমের ফুটবল বি'ষয়ক জনপ্রিয় কনটেন্ট ক্রিয়েটর ‘ওহ মাই গোল’ নেইমা'রকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছিল -বর্তমান সময়ের কোন পাঁচ ফুটবলার তার চেয়ে প্রতিভাবান?

ব্রাজিলিয়ান তারকা বেশ সহজভাবেই নিয়েছেন এই প্রশ্নটি। জবাব দিতে গিয়ে হয়েছেন একদম বিনয়ের অবতার। তিনি বলেন, ‘আমা'র চেয়ে বেশি টেকনিক্যালি ভালো? আমি জানি না এটার উত্তর দিতে পারব কি না! দুনিয়ার সব বিনয় জড়ো করেই বলছি, আমি নিজেকে এই সময়ে পৃথিবীর সবচেয়ে টেকনিক্যাল খেলোয়াড়দের অন্যতম মনে করি।’

তবে নেইমা'র নিজেকেই সবার সেরা মনে করেন না। তার চেয়েও যে টেকনিক্যালি ভালো ফুটবলার আছে এটা নির্দ্বিধায় স্বীকার করে নিয়েছেন।

জানিয়েছেন তাদের নামও। অনুমিতভাবে তাতে লিওনেল মেসির নাম থাকলেও নেই ক্রিস্টিয়ানো রো'নালদোর নাম। তিনি বলেন, ‘তবে আমি বলব, (লিওনেল) মেসি, (ইডেন) হ্যাজার্ড, (কেভিন) ডি ব্রুইনা, (মা'র্কো) ভেরাত্তি, একজন বাদ পড়েছে নাকি? আমা'র চেয়ে বেশি টেকনিক্যাল… থিয়াগো (আলকান্তারা)! এরাই সেরা।’

নিজের চেয়ে সেরা প্রতিভার তালিকায় তার দেশ ব্রাজিলের কাউকেই রাখেননি নেইমা'র। এদের মধ্যে দুজনের স'ঙ্গে ড্রেসিং রুম শেয়ার করেছেন এই ব্রাজিলিয়ান। মা'র্কো ভেরাত্তির স'ঙ্গে তিনি পিএসজির ড্রেসিং রুম শেয়ার করেন। এর আগে ২০১৩ সাল থেকে ২০১৭ পর্যন্ত পাঁচ বছর মেসির স'ঙ্গে ড্রেসিংরুম শেয়ার করেন তিনি। ২০২১ এ মেসি পিএসজিতে এলে দুজনের পুনর্মিলন ঘটে। একই দলে না খেললেও বাকিদের দলের বিপক্ষে খেলতে নেমে খুব কাছে থেকে এই তারকাদেরে দেখেছেন এ প্রজন্মের ব্রাজিলের সেরা তারকা।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!