1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ১২:২৯ পূর্বাহ্ন

প্রথম টি২০র জন্য ওয়েস্ট ইন্ডিজ বিপক্ষে একাদশ ঘোষণা করলো বাংলাদেশ

  • সময় মঙ্গলবার, ২৮ জুন, ২০২২
  • ১৫০ পঠিত

চোটের কারণে ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ হয়ে গেছে তরুন ব্যাটার ইয়াসির আলী রাব্বির। তার বদলে ৩ ম্যাচের টি-২০ দলে যুক্ত হচ্ছেন টেস্ট ও ওয়ানডে দলে থাকা অল-রাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

দলের একটি নির্ভরযোগ্য সূত্র জানিয়েছে, মিরাজ ছাড়াও ওয়ানডে দলে যুক্ত করা হচ্ছে টেস্ট দলে থাকা পেসার এবাদত হোসেনকে। উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে দলে ডাক পাচ্ছেন এই পেসার।

টেস্ট দলের নিয়মিত সদস্য এবাদত হোসেন। গতি দিয়েই মূলত জায়গা করে নেয়া দলে। উইন্ডিজ সফরে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টেও দেখিয়েছেন গতির ঝলক।

এবাদতকে রাখা হচ্ছে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে। দুই ম্যাচের টেস্ট সিরিজের পর শুরু হবে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এরপর ১০ জুলাই থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

এ নিয়ে দ্বিতীয় বার ওয়ানডে দলে ডাক পেতে যাচ্ছেন এই পেসার। এর আগে চলতি বছর আফগানিস্তানের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে দলে ডাক পেয়েছিলেন এবাদত হোসেন। যদিও খেলানো হয়নি তাকে।

এদিকে ইনজুরির কারণে উইন্ডিজ সফর শুরুর আগেই শেষ হয়ে গেছে পেস অল-রাউন্ডার মো হা'ম্ম'দ সাইফউদ্দিনের।

টি-টোয়েন্টি স্কোয়াড

মাহমুদউল্লাহ (অধিনায়ক), লিটন দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, আফিফ হোসেন ধ্রুব,ইয়াসির আলী চৌধুরী, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, শ’হীদুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ, এনামুল হক বিজয়।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!