1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাতারে ৭ দিনের বিশেষ অফার, সস্তায় কেনা যাচ্ছে মোবাইল-ট্যাব 5 বছর পর রিয়াল রেট ২৩ গুন হুহু করে দাম বেড়ে হয়ে যাচ্ছে আজকে টাকার সঠিক ওমান, আমিরাত, কুয়েত, সৌদি আরব, কাতার, বাহরাইন, মালয়েশিয়া, সিঙ্গাপুরে আজ টাকার রেট ভরা মঞ্চে দুধ সাদা টাইট পোশাকে মাধুরীর সাথে লাস্যময়ী নোরা ফাতেহির উদ্দাম নাচ, অভিনেত্রীদের নাচে হাঁ অগণিত পুরুষ ভক্তরা দেশের বাজারে ২২ ক্যারেট ও ২১ ক্যারেট স্বর্ণের বর্তমান দাম (তালিকাসহ) ওমান, আমিরাত, কুয়েত, সৌদি আরব, কাতার, বাহরাইন, মালয়েশিয়া, সিঙ্গাপুরে আজ টাকার রেট বাংলাদেশি যাত্রীদের জন্য আকাশপথের টিকিটে ছাড় দিয়েছে এমিরেটস কাতারে চাকরি: ড্রাইভার, ক্লিনার, ইলেকট্রিশিয়ান, টেকনিশিয়ান নিয়োগ আজ ১৫ আগস্ট সোমবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাড়লো সৌদি রিয়াল রেট, দেখে নিন আজকের রেট

জয়ের পরও এই খেলোয়াড়কে নিয়ে অখুশি পান্ডিয়া!

  • সময় সোমবার, ২৭ জুন, ২০২২
  • ২৭ পঠিত

IND vs IRE: ভারতীয় দলের অধিনায়ক হিসেবে প্রথম ম্যাচ জিতেছেন হার্দিক পান্ডিয়া। টি২০ সিরিজের প্রথম ম্যাচে রবিবারের আয়ারল্যান্ডকে ৭ উইকে'টে হারিয়ে দেয় টিম ইন্ডিয়া। বল কিংবা ব্যাট, দুই বিভাগেই বিপক্ষ শিবিরকে টেক্কা দিয়েছে পান্ডিয়ার ব্রিগরড।

তবে এই সুখকর জয়ের পরও দলের একজন ফাস্ট বোলারের পারফরমেন্স নিয়ে অখুশি হবেন পান্ডিয়া। নিজের স্পেলে এই বোলারটি প্রচুর রান দিয়ে ফেলেন। সব মিলিয়ে সফল এই জয়ের দিন এই একটা চিন্তা কুরে কুরে খাবে টিম ম্যানেজমেন্টকেও। হার্দিক পান্ডিয়া এই ম্যাচে তরুণ ফাস্ট বোলার আভেশ খান সহ ছয় বোলার ব্যবহার করেছিলেন। এই ম্যাচে অন্য বোলররা নজর কাড়লেও, আবেশ খান প্রচুর রান দিয়ে ফেলেছেন।

২০২২ সালের আইপিএলে লখনউ সুপার জায়েন্টসের হয়ে দুর্দান্ত বোলিং করেন আভেশ। তারই পুরস্কার স্বরূপ জাতীয় দলে সুযোগ করে দেওয়া হয় তাকে। শুধু আয়ারল্যান্ড নয়, তার আগে দক্ষিণ আফ্রিকার বিরু'দ্ধেও দাগ কাটতে ব্যর্থ হন তিনি। সব মিলিয়ে এখনও পর্যন্ত টিম ইন্ডিয়াতে আইপিএল-এর মতো ফর্ম দেখাতে পারছেন না তিনি। এমন পরিস্থিতিতে আগামী ম্যাচগু'লো তার জন্য খুবই গু'রুত্বপূর্ণ 'হতে চলেছে।

আভেশ খান এই ম্যাচের আগে নিজের স্পেলগু'লিতে হয়তো খুবই কম রান দিয়েছেন। তবে বড় সমস্যা হল তিনি খুব বেশি উইকেট পাচ্ছেন না।রবিবারের এই ম্যাচে তিনি ২ ওভার বল করেছিলেন। তবে সেই দুই ওভারে ১১ ইকোনমি রেটে ২২ রান খরচ করেন তিনি। এর বদলে তিনি পান মাত্র একটি উইকেট। আভেশ খান এখনও পর্যন্ত ভারতের হয়ে মোট ৮টি ম্যাচ খেলেছেন। আর সব মিলিয়ে তিনি নিয়েছেন মাত্র ৭ উইকেট।

ভারতীয় দলে জায়গা করে নেওয়ার জন্য প্লেয়ারদের মধ্যে যে ধরণের লড়াই চলছে, তাতে এমন বোলিং করলে তাকে দলের বাইরে চলে যেতে হবে। রবিবার এই উত্তেজক ম্যাচে হার্দিক পান্ডিয়া টস জিতে প্রথমে বোলিং করার সি'দ্ধান্ত নেন। প্রথমে ব্যাট করতে নেমে আয়ারল্যান্ডের দল ১২ ওভারে ৪ উইকেট হারিয়ে ১০৮ রান করে। বৃষ্টির কারণে এই ম্যাচটি ১২ ওভারের খেলায় পরিণত হয়েছিল।

জবাবে ব্যাট করতে নেমে টিম ইন্ডিয়া সহজেই ৩ উইকেট হারিয়ে ১০৯ রানের লক্ষ্য অর্জন করে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!