1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:২৩ অপরাহ্ন

ক্ষুব্ধ’ হয়ে এবার নেইমার নিজেই নিতে যাচ্ছেন কঠিন সিদ্ধান্ত!

  • সময় সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৭৫ পঠিত

ক্লাব তাকে ছেড়ে দিতে যায়, স মর'্থকদের একাংশেরও সেটাই চাওয়া, তবে তিনি ক্লাব ছাড়ার কথা ভাবনাতেও আনছেন না। এতদিন পিএসজি এবং নেইমা'রের মধ্যকার সম্পর্কের সমীকরণ এটাই ছিল। তবে পিএসজি প্রধান নাসের আল-খেলাইফির এক সাম্প্রতিক সাক্ষাৎকারের পর বদলে গেছে সে চিত্র। ক্লাব চেয়ারম্যানের কথায় ক্ষু'ব্ধ হয়ে নেইমা'র এখন নিজেই ক্লাব ছাড়তে উদগ্রীব।

ফরাসি সংবাদমাধ্যম আরএমসি স্পোর্ট জানিয়েছে, ক্লাব তাকে দীর্ঘদিন ধরেই ছেড়ে দিতে চাইলেও নেইমা'র ক্লাব ছাড়তে অস্বীকৃতি জানিয়েছেন। তবে অবশেষে নেইমা'র তার মত পাল্টেছেন, ক্লাব ছাড়ার ব্যাপারে কর্তৃপক্ষের স'ঙ্গে মতৈক্যে পৌঁছেছেন।

২০১৭ সালে বার্সেলোনা থেকে বিশ্বরেকর্ড ট্রান্সফার ফি’র বিনিময়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন নেইমা'র। ক্লাবের স'ঙ্গে তার বর্তমান চুক্তিতে থাকা একটি ক্লজের কারণে সেটা আগামী ১ জুলাই আরও পাঁচ বছরের জন্য বর্ধিত হবে।

পিএসজি চেয়ারম্যান সম্প্রতি তার সাক্ষাৎকারে নেইমা'রের পারফরম্যান্স নিয়ে পরোক্ষভাবে সমালোচনা করেছেন। সেই সাক্ষাৎকারে নেইমা'র সম্পর্কিত প্রশ্নে জবাবে তিনি বলেন, ‘নেইমা'র গ্রীষ্মে চলে যেঁতে পারে কিনা? আমি এতটুকুই বলতে পারি যে, আমা'দের চাওয়া হচ্ছে দলের সব খেলোয়াড় যাতে গত মৌসুমের চেয়ে আগামী মৌসুমে ভালো পারফর্ম করে।’

পারফরম্যান্স নিয়ে পরোক্ষভাবে ক্লাব প্রধানের মন্তব্য ভালোভাবে নিতে পারছেন না নেইমা'র। পরিসংখ্যানের দিক দিয়ে পিএসজিতে কা'টানো তার পাঁচ মৌসুমের মধ্যে গত মৌসুমটাই সবচেয়ে বাজে কে'টেছে। ২৮ ম্যাচ খেলে মাত্র ১৩ বার বল জালে পাঠাতে পেরেছিলেন তিনি।

মা'র্কা জানিয়েছে, বিশ্বকাপের আগে দলবদলের কোনো পরিকল্পনা ছিল না নেইমা'রের। তবে পিএসজিতে দ্রুত বদলে যাওয়া পরিস্থিতি বিবেচনা করে এখন ক্লাব ছাড়ার ব্যাপারে সম্মত হয়েছেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!