1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:৪০ অপরাহ্ন

আমি দলে না থাকায় অনেকে ক্রিকেট খেলা দেখাই ছেড়ে দিয়েছেঃ শেহজাদ

  • সময় সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৭৪ পঠিত

পাকিস্তান জাতীয় দলে জায়গা হারালেও খেলোয়াড়ি জীবনকে এখনও বিদায় বলেননি তিনি। দীর্ঘদিন ধরে আলোচনায় না থাকা এই ক্রিকেটার অদ্ভুত দাবি করে হুট করে আলোচনার টেবিলে। আহমেদ শেহজাদ- একসময়ের হার্ড হিটার ওপেনার। পাকিস্তান জাতীয় দলে জায়গা হারালেও খেলোয়াড়ি জীবনকে এখনও বিদায় বলেননি তিনি।

দীর্ঘদিন ধরে আলোচনায় না থাকা এই ক্রিকেটার অদ্ভুত এক দাবি করে হুট করে আলোচনার টেবিলে। শেহজাদ দাবি করেছেন, তিনি দল থেকে বাদ পড়ায় অনেক স মর'্থক নাকি এখন পাকিস্তানের খেলা দেখেন না। যদিও সামাজিক যোগাযোগমাধ্যমে এখন আর শেহজাদকে নিয়ে আগের মত উন্মা'দনা নেই। ৩০ বছর বয়সী এই ক্রিকেটার দাবি করলেন, তার স মর'্থকরা সামাজিক যোগাযোগমাধ্যমের ‘বাইরের পৃথিবীর’।

তিনি বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমের বাইরে পুরো একটা পৃথিবী আছে। যখন আমি ভক্তদের স'ঙ্গে দেখা করি, তারা আমাকে বলে- যখন থেকে আমি দলের বাইরে, তারা ক্রিকেট খেলা দেখাই ছেড়ে দিয়েছে। আবার অনেকের দাবি, তাদের কাছে আগের দলই বেশি পছন্দের ছিল।’ শেহজাদ দল থেকে বাদ পড়ার ব্যাপারে অ'ভিযোগ করেছিলেন, তৎকালীন কোচ ওয়াকার ইউনিসের একটি চিঠিতেই নাকি তার ক্যারিয়ার থমকে গেছে।

এ নিয়ে নতুন করে আবারও মুখ খুলেছেন তিনি। তাকে জাতীয় দলের স্বপ্ন ছেড়ে ঘরোয়া ক্রিকে'টে ফিরে যাওয়ার কথা উল্লেখ ছিল সেই চিঠিতে। শেহজাদ বলেন, ‘আমি নিজে চিঠিটা দেখিনি, তবে পিসিবির একজন কর্মকর্তা জানান- আমা'র বি'ষয়ে ঐ চিঠিতে এমনটা বলা হয়েছে। আমা'র মতে এই বি'ষয়গু'লো সোজাসুজি বসে আলোচনা করতে হয়। তারপর তো ঠিক বা ভুল বিচার হবে! ঐ কথাগু'লোই আমা'র কেরিয়ারের ক্ষ'তি করে,

বিশেষত যেহেতু আমি আমা'র দিকটা উপস্থাপন করার সুযোগই পাইনি।’ শেহজাদ আরও মনে করেন, পাকিস্তানের সিনিয়র ক্রিকেটাররা জুনিয়র ক্রিকেটারদের পাশে থাকেন না, ক্ষেত্রবিশেষে ঈর্ষা করেন। তিনি বলেন, ‘আমি আগেও বলেছি এবং আবারও বলছি, বিরাট কোহলির ক্যারিয়ারটা এত ওপরের দিকে গিয়েছে তার কারণ হল ম হে'ন্দ্র সিং ধোনির স মর'্থন। পাকিস্তানে তো আমা'দের সিনিয়র ক্রিকেটাররা অ'পরের সাফল্য সহ্যই করতে পারে না।

এটা পাকিস্তান ক্রিকে'টের দুর্ভাগ্য।’ ২০১৯ সালের অক্টোবরে জাতীয় দলের হয়ে সর্বশেষ ম্যাচ খেলেছেন শেহজাদ, টি-টোয়েন্টিতে। সর্বশেষ টেস্ট ও ওয়ানডে খেলেছেন আরও আগে, ২০১৭ সালে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!