1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:২৪ অপরাহ্ন

ওয়েস্ট ইন্ডিজে আমরা এখন আগের থেকে অনেক ভালো টেস্ট খেলছি : পাপন

  • সময় সোমবার, ২৭ জুন, ২০২২
  • ৭৮ পঠিত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টের পর এবার দ্বিতীয় টেস্ট ও ব্যর্থ বাংলাদেশ। প্রথম টেস্টে ৭ উইকে'টে হারের পর দ্বিতীয় একই ফলাফলের দিকে এগিয়ে যাচ্ছে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন মনে করেন গতবারের থেকে এবার ওয়েস্ট ইন্ডিজে ভালো করছে দল।

এই সফরের আগে ২০১৮ ওয়েস্ট ইন্ডিজ সফরে গিয়েছিল বাংলাদেশ। সেবার প্রথম টেস্টে নিজেদের টেস্টে সর্বনিম্ন দলীয় ৪৩ রানে অলআউট হয়েছিল বাংলাদেশ। দ্বিতীয় ইনিংসে করে ১৪৪ রান। তিন দিনেই শেষ হয়েছিল অ্যান্টিগা টেস্ট। এর আগে প্রথম টেস্টে কিংসটনে দুই ইনিংসে রান ১৪৯ ও ১৬৮। সেই ম্যাচও হেরেছিল তিনদিনে।

চার বছর পরেও প্রায় একই চিত্র বাংলাদেশের। তবে এই সফরে উন্নতি দেখছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। নির্দিষ্ট করে না বলেও তিনি বোঝাতে চেয়েছেন, প্রথম টেস্ট চার দিনে নিয়ে যাওয়া, দুই টেস্টে দুইশর বেশি রান করা, বোলারদের নৈপুণ্য বিশেষ করে খালেদ, ইবাদতদের দারুণ বোলিং উন্নতির লক্ষণ।

রোববার রাতে এক অনুষ্ঠানে বিসিবি সভাপতি নাজমুল হাসান বলেছেন, “আ মর'া চাইব আমা'দের দল জিতুক। আ মর'া যদি মনে করি হেরে গেলে খুব খারাপ অবস্থা, এটাতে কিন্তু আমি একমত না। সারা জীবন তো হেরেই আসছি। বরং আমি বলব, প্রথম টেস্ট যদি আমি দেখি গতবার যখন গিয়েছি ২০১৮ সালে তার চেয়ে এবারের পারফরম্যান্স ভালো। নিশ্চিতভাবে এটা আমা'র কাছে উন্নতি। তবে এখনো অনেক পথ বাকি, সেটা নিয়ে আ মর'া কাজ করছি

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!