1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:০৫ পূর্বাহ্ন

ছেলে ও শ্যালিকার সঙ্গে উদ্দাম নাচে মাতলেন রোনালদো, ভিডিও ভাইরাল

  • সময় রবিবার, ২৬ জুন, ২০২২
  • ৫৫ পঠিত

ম্যানচেস্টার ইউনাইটেডের পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রো'নালদো আপাতত ছুটির মেজাজে আছেন। ফুটবল থেকে সাময়িক বিরতি নিয়ে স্পেনে পরিবারের স'ঙ্গে ছুটি কা'টাচ্ছেন তিনি। আর অবসরেই সিআর সেভেন মজলেন নাচে। এরই মধ্যে ভাইরাল হয়ে গেছে সেই ভিডিও।

সম্প্রতি সামাজিক যোহাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানেই দেখা যায় বড় ছেলে ক্রিস্টিয়ানো জুনিয়র ও শ্যালিকা অ্যালিসিয়া এভেইরোর স'ঙ্গে চুটিয়ে টিকটক করছেন তিনি।

কিছুদিন আগেই খবরে এসেছিলে রো'নালদোর ২০ কোটি টাকার সুপারকার স্পেনের মায়োরকা অঞ্চলে রাস্তায় চলতে গিয়ে দু'র্ঘটনার মুখে পড়েছিল। তবে সৌভাগ্য, সে সময় বুগাটিতে ছিলেন না তিনি। তার এক দে'হরক্ষী গাড়ি চালাচ্ছিলেন বলে জানা যায়। দু'র্ঘটনায় ভীষণ ক্ষ'তিগ্রস্ত হয়েছে গাড়িটি। তবে এই ঘটনায় কেউ 'হতা'হত হননি।

গত মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে ৩৮ ম্যাচে ২৪ গোল করেছেন রো'নাল্ডো। তবে ক্লাবের পারফরম্যান্স একেবারেই ভাল নয়। চ্যাম্পিয়ন্স লিগে খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি রে'ড ডেভিলসরা। প্রিমিয়ার লিগে ষষ্ঠ স্থান নিয়ে মৌসুম শেষ করেছে তারা।

মৌসুমের মাঝখানেই ম্যানচেস্টার ইউনাইটেডের ম্যানেজার বদল করা হয়। এখন শোনা যাচ্ছে রো'নালদো দল বদলাতে চাচ্ছেন। তার ম্যানেজার জর্জ মেন্ডেস চাইছেন রো'নালদো যেন ফের জুভেন্টাসে ফিরে আসেন।

ইতালির ক্লাবের কাছে নাকি এরই মধ্যেই প্রস্তাব রেখেছেন মেন্ডেস। জুভেন্টাসের পক্ষ থেকেও এই জল্পনা উড়িয়ে দেওয়া হয়নি। এখন দেখার রো'নালদো কী করেন!

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!