1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:৩১ পূর্বাহ্ন

আফতাবের ব্যাটিং তাণ্ডবে বাংলাদেশের বিশাল সংগ্রহ

  • সময় সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৬৮ পঠিত

নিজেদের শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার লিজেন্ডের বিপক্ষে ১৬০ রানের লড়াকু সংগ্রহ পেয়েছে বাংলাদেশ। একসময় বাংলাদেশ জাতীয় দলের সেরা হিটার ছিলেন আফতাব আহমেদ। ‘আইসিএল পাপে’ তার ক্যারিয়ারটা শেষ হয়ে যায়। কিছুদিন ঘরোয়া ক্রিকে'টে খেলে আফতাব আহমেদ বেছে নেন কোচিং। এত বছর পরেও আফতাবের ব্যাটিংয়ে মর'চে ধরেনি। রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে আজ দক্ষিণ আফ্রিকা লিজেন্ডসের বিপক্ষে ঝলসে উঠল আফতাব আহমেদের ব্যাট।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টস হেরে ব্যাটিংয়ে নেমে বরাবরের মতোই মা'রকা'টারি শুরু করন নাজিমউদ্দিন আর মেহরাব হোসেন অ'পি। তবে মেহরাবের ইনিংস লম্বা হয়নি। দলীয় ২৯ রানে ১ ছক্কায় ৯ রান করে তিনি রান-আউট হয়ে যান। অন্যদিকে ব্যাট চালিয়ে যাচ্ছিলেন নাজিমউদ্দিন।

স্কোরবোর্ডে আর ২১ রান যোগ 'হতেই তার ৩৩ বলে ৫ চার ১ ছক্কায় ৩২ রানের ইনিংসটির সমাপ্তি ঘটে। এরপর হান্নান সরকারকে স'ঙ্গী করে ঝড়ো ব্যাটিং শুরু করেন আফতাব আহমেদ। সময়ের স'ঙ্গে স'ঙ্গে আফতাবের ব্যাট যেন আরও ধাঁরালো হয়ে উঠেছিল। ৬.৪ ওভারে জুটিতে রান আসে ৬১।

ডি ব্রুইনকে উড়িয়ে মা'রতে গিয়ে ধ’রা পড়ার আগে তিনি খেলেন ২৪ বলে ১ চার ৩ ছক্কায় ৩৯ রানের ইনিংস। তার স'ঙ্গী হান্নান সরকার একটু রয়েসয়ে খেলছিলেন। তার ৩৬ রানে ভর করে ১৬০ রানের ফাইটিং স্কোর পান বাংলাদেশ লিজেন্ডরা। জয়ের জন্য দক্ষিণ আফ্রিকার প্রয়োজন ১৬১ রান।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!