1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:১৭ অপরাহ্ন

মেসির জন্মদিনে ভক্তদের ফ্রিতে শহর ঘোরালেন আবু তাহের

  • সময় শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৮৫ পঠিত

ফুটবলের মহাতারকা লিওনেল মেসির অগণিত ভক্ত-স মর'্থক ছড়িয়ে আছে গোটা বিশ্বে। ইনস্টাগ্রামের ফলোয়ার সংখ্যায় যাদের খুঁজে পাওয়া যাব'ে না, আছেন এমন অনেকেই। ঠিক তেমনই এক মেসি-ভক্ত আবু তাহের। পেশায় তিনি রিকশাচালক। ২৪ জুন মেসির জন্ম'দিনে বিনা ভাড়ায় ভক্তদের শহর ঘুরিয়ে তিনি উদযাপন করলেন তার প্রিয় তারকার বিশেষ দিন।

শুধু মেসিই নয়, আর্জেন্টিনা জাতীয় দলের স মর'্থকও তিনি। যেকোনো টুর্নামেন্টে আর্জেন্টিনার হয়ে গলা ফাটাতে দেখা যায় তাকে। স মর'্থনের ছোঁয়া আছে আবু তাহেরের রিকশাতেও। পুরো রিকশা জুড়ে রা'ঙ্গানো আর্জেন্টিনার পতাকার নীল-সাদা রং। মেসি ও ম্যারাডোনার ট্রফি উঁচিয়ে ধ’রার ছবিটিও আঁকা আছে তার রিকশায়। প্রতি বছরের ২৪ জুন যাত্রীদের ফ্রিতে রাইড দেন আবু তাহের। কয়েকদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিলেন ঢাকার রিকশাচালক আবু তাহের। শহরজুড়ে দাপিয়ে বেড়ানো হাজারো রিকশার ভিড়ে ব্যতিক্রমী একটি রিকশা আসেন সবার নজরে

আবু তাহেরের ‘মেসি’ রিকশা।
গণমাধ্যমের সাথে আলাপচারিতায় আবু তাহের বলেন, মেসির স মর'্থক যারা, যারা আর্জেন্টিনা সা'পোর্ট করে তাদেরকে ২৩ ও ২৪ তারিখ এই দুইদিন রিকশায় ফ্রি সার্ভিস দিলাম। তাদের কাছ থেকে কোনো টাকা নিবো না। তাদের দোয়ার উছিলায় যেন কাতার বিশ্বকাপ মেসির হাতে ওঠে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!