1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৪৮ অপরাহ্ন

দলের সিনিয়র সদস্য হিসেবে এমন শুরু করার পর আমার উচিত সেটাকে বড় করা : তামিম ইকবাল

  • সময় শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৭৭ পঠিত

টেস্ট ক্রিকে'টে বাংলাদেশের বছরের শুরুটা হয়েছিল দুর্দান্ত। বর্তমান চ্যাম্পিয়ন নিউজিল্যান্ডকে হারিয়ে একপ্রকার চমক দিয়েছিল মমিনুল হক বাহিনী। কিন্তু সেই যে জ্বলে প্রদীপ নিভে গেছে আর তো জ্বলে না। বিশেষ করে বাংলাদেশের ব্যাটিং ভোগাচ্ছে পুরো দলকে।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ হারের পর দ্বিতীয় টেস্টে ঘুরে দাঁড়ানোর পরিবর্তে বাংলাদেশের সেই একই রূপ দেখতে পেল টাইগাররা। একমাত্র লিটন দাস ছাড়া পঞ্চাশের বেশি রান করতে পারেনি আর কোন ব্যাটসম্যান। আশা জাগিয়ে ৪৬ রানে আউট হয়েছেন তামিম ইকবাল।

শেষ পর্যন্ত এবাদত হোসেন এবং শরিফুল ইসলামের ব্যাটিংয়ে ২৩৪ রান সংগ্রহ করে বাংলাদেশ। তবে বাংলাদেশের উচিত ছিল আরো একটু ভালো ব্যাটিং করা এমনটাই জানিয়েছেন তামিম ইকবাল। গতকাল প্রথম দিনের খেলা শেষে তামিম ইকবাল বলেন,

“উইকেটটা আপ অ্যান্ড ডাউন ছিল। তবে আমা'দের আরেকটু ভালো ব্যাটিং করা উচিৎ ছিল। আ মর'া যদি ৩০০ বা ৩২০ এর মতো করতে পারতাম তাহলে সেটা ভালো একটা স্কোর 'হতো। আর বোলিংয়ে যদি আরো ২৫-৩০টা রান কম দিতাম, তাহলে মনে হয় ভালো 'হতো। সাধারণত ওরা এতো দ্রুত রান তুলে না।”

৬৭ বলে ৪৬ রান করেছেন তামিম, ইনিংসটা আরো বড় করতে না পারার আ'ক্ষেপ আছে দেশসেরা ওপেনারের। তিনি বলেন, “টেস্ট ক্রিকে'টে এমন শুরু পেয়ে গেলে আমা'র ইনিংসগু'লো সাধারণত বড় হয়। দুঃখজনক যে আজ বড় করতে পারিনি।

“বলটা হয়তো আমি ছেড়ে দিতে পারতাম। বলটা যতটা ওঠার কথা ছিল না, ততটুকু উঠেছে। এ কারণে আমা'র ব্যাটের স্টিকারে লাগে। তবে আমি কোনো অজুহাত দিব না। দলের সিনিয়র সদস্য হিসেবে এমন শুরু পেলে আমা'র উচিত সেটাকে বড় করা।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!