1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
কাতারে ৭ দিনের বিশেষ অফার, সস্তায় কেনা যাচ্ছে মোবাইল-ট্যাব 5 বছর পর রিয়াল রেট ২৩ গুন হুহু করে দাম বেড়ে হয়ে যাচ্ছে আজকে টাকার সঠিক ওমান, আমিরাত, কুয়েত, সৌদি আরব, কাতার, বাহরাইন, মালয়েশিয়া, সিঙ্গাপুরে আজ টাকার রেট ভরা মঞ্চে দুধ সাদা টাইট পোশাকে মাধুরীর সাথে লাস্যময়ী নোরা ফাতেহির উদ্দাম নাচ, অভিনেত্রীদের নাচে হাঁ অগণিত পুরুষ ভক্তরা দেশের বাজারে ২২ ক্যারেট ও ২১ ক্যারেট স্বর্ণের বর্তমান দাম (তালিকাসহ) ওমান, আমিরাত, কুয়েত, সৌদি আরব, কাতার, বাহরাইন, মালয়েশিয়া, সিঙ্গাপুরে আজ টাকার রেট বাংলাদেশি যাত্রীদের জন্য আকাশপথের টিকিটে ছাড় দিয়েছে এমিরেটস কাতারে চাকরি: ড্রাইভার, ক্লিনার, ইলেকট্রিশিয়ান, টেকনিশিয়ান নিয়োগ আজ ১৫ আগস্ট সোমবার, দেখে নিন ডলার, ইউরো, দিরহাম, রিয়াল, দিনার, রিংগিত ও রুপির রেট বাড়লো সৌদি রিয়াল রেট, দেখে নিন আজকের রেট

তামিম-লিটনের পারফরমেন্স মোটেও খুশি নন ব্যাটিং কোচ জেমি সিডন্স

  • সময় শনিবার, ২৫ জুন, ২০২২
  • ৪৫ পঠিত

নতুন দিন, পুরাতন বাংলাদেশ। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টেস্টে বাজে ব্যাটিংয়ের পর দ্বিতীয় টেস্টেও সেই ধা'রা অব্যা'হত রেখেছে টাইগাররা। শেষের দিকে এবাদত হোসেন এবং শরিফুল ইসলামের প্রতিরোধে শেষ পর্যন্ত ২৩৪ রানে অলআউট হয়েছে বাংলাদেশ।

অথচ টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করেছিল টাইগাররা। তামিম ইকবাল ৪৬ রান করে আউট হলেও নাজমুল হোসেন শান্ত ও এনামুল হক বিজয় ২৬ ও ২৩ রান করে শুরুটা ভালো করে তামিমের মতোই বড় ইনিংস খেলতে পারেননি। লিটন দাস হাফসেঞ্চুরি পেয়েছেন। কিন্তু তিনিও ৫৩ রানের পর আর ইনিংস বড় করতে পারেননি।

এই ইনিংস বড় করতে না পারার অভ্যাসটা নিয়মিতই ভোগাচ্ছে বাংলাদেশকে। দলের ব্যাটিং কোচ জেমি সিডন্সও বেশ নাখোশ শিষ্যদের এমন পারফরম্যান্স দেখে।

তিনি বলেন, “তামিম এবং লিটন দারুণ খেলেছে। কিন্তু ওই ৪০-৫০ রান করে তো আর বড় স্কোর দাঁড় করানো যায় না। একবার শুরুটা হয়ে গেলে ওদের বড় রান করার প্রয়োজন।”

আগের টেস্টে প্রথম ইনিংসে ১০৩ রানেই গু'টিয়ে গিয়েছিল বাংলাদেশ। এবার সে তুলনায় ভালো ব্যাটিং করেছেন তামিম-লিটনরা। তবে এবার পিচটাও আলাদা মনে করিয়ে দিলেন সিডন্স।

তিনি বলেন, “হ্যাঁ, আ মর'া আজ তুলনামূলকভাবে অনেক ধৈর্য দেখিয়ে বল ভালো ছেড়েছি। প্রথম টেস্টে তো বাইরের বলগু'লিও খেলছিলাম। ওরা ভালো বল করেছে, তবে আ মর'া ব্যাটটা ঠিকমতো করতে পারিনি। এই পিচে ২৩০ (প্রকৃতপক্ষে ২৩৪) একেবারেই ভালো রান নয়।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!