1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:২৭ অপরাহ্ন

বেশিরভাগ ফুটবল তারকাই যেখানে বহু নারীর সঙ্গে সম্পর্কে আসক্ত, লিওনেল মেসি সেখানে একেবারেই ব্যতিক্রম…..

  • সময় শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৯০ পঠিত

আজ ২৪ জুন লিওনেল মেসির ৩৫তম জন্ম'দিন। আর্জেন্টাইন ফুটবল জাদুকর মাঠে যেমন শান্ত, নম্র, ভদ্র; তেমনই মাঠের বাইরেও তিনি দারুণ এক মানুষ। বেশির ভাগ ফুটবল তারকাই যেখানে বহুগামী, লিওনেল মেসি সেখানে ব্যতিক্রম। সেই কৈশোরের প্রেমিকা আন্তোনেল্লা রোকুজ্জোকে বিয়ে করে সুখে ঘর-সংসার করছেন। তাকে নিয়ে কখনো কোনো গসিপও শোনা যায়নি। সেই মেসি স্বামী হিসেবে কেমন?

কিছুদিন আগে মেসির সাবেক বার্সা সতীর্থ জেরার্ড পিকের স'ঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে তার দীর্ঘদিনের প্রেমিকা তথা সন্তানের মা পপ সম্রাজ্ঞী শাকিরার। প'রকীয়া করতে গিয়ে ধ’রা খেয়েছিলেন পিকে। এর পরই পিকের আরেক অ'পকর্ম ফাঁ'স করেন ‘মিস বাম বাম’ ব্রাজিলিয়ান মডেল সুজি কোরতেজ। তার দাবি, পিকেসহ বার্সেলোনার অনেকেই তাকে অ’শ্লী'ল মেসেজ পাঠাতেন।

তবে সুজি কোরতেজ ওই সময়ে বার্সায় খেলা দুজনের নাম উল্লেখ করে বলেন, তারা কখনো কোনো অ’শ্লী'ল মেসেজ পাঠায়নি। তাদের একজন লিওনেল মেসি। সুজি কোরতেজের ভাষায়, ‘বার্সেলোনা খেলোয়াড়দের মধ্যে একমাত্র মেসি আর কুতিনহোই আমাকে কোনো মেসেজ পাঠায়নি। স্বামী হিসেবে তারা অসাধারণ এবং তারা নিজ নিজ স্ত্রীদেরকে সম্মান করে।’

উল্লেখ্য, ২০০৮ সাল থেকে আনতোনেল্লা রোকুজ্জোর স'ঙ্গে মেসির প্রেম পর্ব শুরু হয়েছিল। ২০১২ সালে তারা একস'ঙ্গে থাকা শুরু করেন। দুই সন্তান জন্মের পর ২০১৭ সালে এই তারকা জুটি বিয়ে সেরে নেন। এর মাঝে আরো এক সন্তান এসেছে তাদের ঘরে। তিনজনের নাম থিয়াগো মেসি, মাতেও মেসি এবং মাতেও মেসি। স্ত্রী ও সন্তানদের নিয়ে মেসির এখন সুখের সংসার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!