1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:১০ পূর্বাহ্ন

সর্বকালের সেরা মেসিকে দেখা যাবে এবার

  • সময় শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৫৫ পঠিত

বার্সেলোনায় শুরু থেকে শেষ পর্যন্ত একই ছন্দে খেলেছেন লিওনেল মেসি। তবে দীর্ঘদিনের ক্লাব বদলে ফরাসি চ্যাম্পিয়ন পিএসজির ডেরায় পাড়ি জমানোর পর সেই ছন্দে কিছুটা ছেদ পড়েছে। ক্লাবটির সভাপতি নাসের আল খেলাইফি অবশ্য বিশ্বা'স করেন, আগামী মৌসুমেও স্বরূপে ফিরবেন মেসি।

ফরাসি সংবাদমাধ্যম লা প্যারিসিয়েনের স'ঙ্গে এক সাক্ষাৎকারে মেসি প্রস'ঙ্গে খেলাইফি বলেন, ‘রেকর্ড সাতবার ব্যালন ডি’অর জয়ী মেসির এই মৌসুমটা হয়ত তার সেরা ছিল না। তবে বার্সেলোনায় ২০ বছর কাটিয়ে এরপর একটি নতুন দেশ, নতুন শহর, নতুন লিগ, নতুন দল, নতুন সংস্কৃতি; এ সবকিছুর স'ঙ্গে তাকে মানিয়ে নিতে হয়েছে। এছাড়া করো'নাও তাকে ভুগিয়েছে।’

তবে বাঁ পায়ের জাদুকর মেসি আগামী মৌসুমে তার সহজাত বিস্ময়কর ফুটবল নৈপুণ্যে সবাইকে মুগ্ধ কর‍তে পারবেন বলে বিশ্বা'স পিএসজি সভাপতির, ‘গত মৌসুম মেসির জন্য সহজ ছিল না। তবে আগামী মৌসুমে আ মর'া মেসির সর্বকালের সেরা ভার্শন দেখতে পাব।’

গত মৌসুমে পিএসজির হয়ে সব প্রতিযোগিতা মিলিয়ে ৩৪ ম্যাচে ‘মাত্র’ ১১ গোল করতে পেরেছিলেন মেসি, গোল বানিয়ে দিয়েছিলেন ১৪টি। অথচ বার্সেলোনায় নিজের সংকটময় শেষ মৌসুমেও ৩৮ গোলে করেছিলেন তিনি।

পিএসজির হয়ে ঠিক জ্বলে উঠতে না পারলেও আর্জেন্টিনার হয়ে কিন্তু নিয়মিত আলো ছড়াচ্ছেন মেসি। দেশের হয়ে সবশেষ ম্যাচে এস্তোনিয়ার বিপক্ষে রেকর্ড ৫ গোল করেছেন তিনি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!