1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১১:২৮ পূর্বাহ্ন

মেসির জন্মদিনে ভক্তদের বিনামূল্যে রিক্সায় ঘুরাবেন, মেসির এক অন্ধ ভক্ত

  • সময় শুক্রবার, ২৪ জুন, ২০২২
  • ৫৪ পঠিত

ফুটবল বিশ্বের অন্যতম সেরা তারকা লিওনেল মেসির ভক্ত-স মর'্থক ছড়িয়ে ছিটিয়ে রয়েছে গোটা বিশ্বেই। প্রিয় তারকাকে ভালোবেসে, নানা ধরণের কার্যক্রম সম্পাদন করে থাকেন এই ক্ষুদে জাদুকরের অগণিত ভক্তরা।

এবার ব্যতিক্রমী এক ভক্তের দেখা মিললো বাংলাদেশেই। নাম তার আবু তাহের। পেশায় তিনি রিক্সা চালক। রিক্সা চালক হলেও অন্তরে লিওনেল মেসি এবং আর্জেন্টিনা জাতীয় দলকে ধারণ করেন তিনি।

দিন কয়েক আগেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিলেন ঢাকার রিক্সাচালক আবু তাহের। শহর জুড়ে দাপিয়ে বেড়ানো হাজারো রিক্সার ভিড়ে ব্যতিক্রমী একটি রিক্সা রাস্তায় নামিয়ে নজরে আসেন তিনি।

পুরো রিক্সায় আর্জেন্টিনার পতাকার রঙে রাঙিয়েছেন তাহের। এছাড়া সেখানে রেখেছেন দিয়েগো ম্যারাডোনা এবং লিওনেল মেসির শিরোপা উঁচিয়ে ধ’রা ছবিও।

এবার লিওনেল মেসির জন্ম'দিন উপলক্ষ্যে তার সামনে হাজির হয় বাংলাদেশের জনপ্রিয় একটি সংবাদ মাধ্যম। তারা তাহেরের কাছে জানতে চান লিওনেল মেসির জন্ম'দিন উপলক্ষ্যে কোন বিশেষ পরিকল্পনা আছে কি না তার।

সেই টিভি চ্যানেলকে তাহের জানান, “অবশ্যই বিশেষ পরিকল্পনা আছে। মেসির এবারের জন্ম'দিনে তার ভক্তদের ২৩ তারিখ, ২৪ তারিখ ফ্রি ঘুরাবো কোন টাকা লাগবে না। আমাকে কোন ভাড়া দেওয়া লাগবে না তারা মেসির জন্য দোয়া করে দিক, যেন তাদের দোয়ার উছিলায় মেসির হাতে কাতার বিশ্বকাপ ওঠে।

নিজের একটি স্বপ্নের কথাও জানালেন আবু তাহের। সাক্ষাৎকারে তিনি বলেন, “বেঁচে থাকতে আমা'র একটাই ইচ্ছা, আমি যদি মেসির খেলাটা মাঠে বসে দেখতে পারতাম তাহলে শান্তি 'হতো। আমা'র তো সেই সা মর'্থ্য নেই সা মর'্থ্য থাকলে টিকেট কে'টে এবার কাতারে চলে যেতাম।”

তাহেরের ভালোবাসা এবং তার স্বপ্নের কথা কোনদিন জানবেন কি না মেসি তার নিশ্চয়তা নেই। তবে সাত-সমুদ্র তের নদীর এপারের তাহেরের মতো অজস্র স মর'্থক যে আছে সেটা হয়তো এতদিনে ঠিকই জেনে গেছেন এলএমটেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!