1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ১০:৪৭ অপরাহ্ন

ভূমিকম্পে ক্ষতিগ্রস্ত আফগানিস্তানের জন্য ক্রিকেটারদের কাছ থেকে সাহায্য চাইলেন রাশিদ খান

  • সময় বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২
  • ১৩৭ পঠিত

বর্তমানে খুবই খারাপ সময়ের মধ্য দিয়ে যাচ্ছে আফগানিস্থান। নতুন করে সরকার গঠনের পর ভয়াবহ পরিস্থিতি বিরাজ করছে আফগানিস্থানে। এরপর বুধবার ভোরের দিকে ভ'য়াবহ ভূমিকম্পে কেঁপে ওঠে আফগানিস্তান। ভূমিকম্প ব্যাপক ক্ষ'য় ক্ষ'তি হয়েছে আফগানিস্তানের।

প্রাণ গেছে শতাধিক মানুষের। এ অবস্থায় অনুদান দিয়ে বিপর্যস্ত দেশের মানুষের পাশে দাঁড়াতে পাকিস্তানি ও ভারতীয় ক্রিকেটারদের কাছে সাহায্য চাইলেন দেশটির অ'ভিজ্ঞ লেগস্পিনার র'শিদ খান।

পাকিস্তানের সাবেক অলরাউন্ডার শ’হীদ আফ্রিদি, ভারতের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ও ওয়েস্ট ইন্ডিজের তারকা ডোয়াইন ব্রাভোকে উল্লেখ করে টুইটারে সাহায্যের হাত বাড়ানোর অনুরোধ করেছেন র'শিদ। একটি তহবিল করতে ইতিমধ্যে নিজেই উদ্যোগ নিয়েছেন রাশিদ খান।

টুইটারে এক ভিডিওবার্তায় তিনি বলেন, “আপনারা সবাই জানেন যে আফগানিস্তান একটি ভূমিকম্পে বড় ধরনের আঘা'ত পেয়েছে। পরিণতিতে অনেক মানুষ তাদের প্রাণ হারিয়েছেন, অনেকে আ'হত, আরও অনেকে ভুগছেন।”

“অব্যশই আপনাদের স মর'্থন 'হতে যাচ্ছে খুব গু'রুত্বপূর্ণ এবং যে কোনো ধরনের অবদান এই মহৎ উদ্যোগে খুব গু'রুত্বপূর্ণ। আমি তিন খেলোয়াড় শ’হীদ আফ্রিদি, হার্দিক পান্ডিয়া ও ডিজে ব্রাভোকে মনোনীত করতে চাই একটি ভিডিও তৈরি করে এই মহৎ উদ্যোগকে স মর'্থন করার জন্য।”

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!