1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৯:০৩ পূর্বাহ্ন

উইন্ডিজ সিরিজের বাকি সব খেলা শুধুমাত্র টি স্পোর্টসে

  • সময় বুধবার, ২২ জুন, ২০২২
  • ৮৯ পঠিত

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশ ক্রিকেট দলের চলমান সিরিজের বাকি সব ম্যাচ সরাসরি সম্প্রচার করবে দেশের প্রথম ও একমাত্র স্পোর্টস চ্যানেল টি স্পোর্টস। টেলিভিশন ও ডিজিটাল মাধ্যমে সিরিজের ম্যাচগু'লো সম্প্রচারের সত্ত্ব কিনে নিয়েছে দেশের বৃহৎ শিল্প পরিবার বসুন্ধ’রা গ্রুপের মালিকানাধীন ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপের কনিষ্ঠ প্রতিষ্ঠান টি স্পোর্টস। এতে করে টিভি পর্দায় কিংবা ডিজিটাল মাধ্যমে ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশের মধ্যকার সম্প্রচার সংক্রা'ন্ত জটিলতার অবসান ঘটলো।

বাংলাদেশের ক্রীড়া'ঙ্গনের উন্নয়ন ও প্রসারে শুরু থেকেই বিপুল অ 'ঙ্কের অর্থ বিনিয়োগ করে আসছে বসুন্ধ’রা গ্রুপ। এ দেশের মানুষের দীর্ঘদিনের প্রত্যাশা মেটাতে ২০২০ সালের নভেম্বরে প্রথম স্পোর্টস চ্যানেল হিসেবে বাংলাদেশে যাত্রা শুরু করে টি স্পোর্টস। জন্মল'গ্ন থেকেই বাংলাদেশ ক্রিকেট ও ফুটবল দলের সব আন্তর্জাতিক আসরই সরাসরি সম্প্রচার করে আসছে প্রতিষ্ঠানটি। কিন্তু, ওয়েস্ট ইন্ডিজে বাংলাদেশ দলের ২ টেস্টে ৩ ওয়ানডে আর ৩ টি টোয়েন্টি ম্যাচ সম্প্রচার নিয়ে তৈরী হয় নানা জটিলতা। দারুণ আন্তরিকতা থাকার পরও সিরিজ শুরুর আগে সম্প্রচার জটিলতা নিরসন সম্ভব হয়নি। যে কারণে ১৬ জুন থেকে আরম্ভ হওয়া সিরিজের প্রথম টেস্ট ম্যাচ টিভি পর্দায় দেখা থেকে বঞ্চিত হয় এদেশের ক্রিকেটপ্রেমীরা।

বসুন্ধ’রা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহানের আন্তরিক প্রচেষ্টায় দ্বিতীয় টেস্টের আগেই সব কিছুর সমাধান হয়েছে। আগামী ২৪ জুন থেকে সেন্ট লুসিয়ায় শুরু 'হতে যাওয়া সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট সম্প্রচার নিয়ে আর কোন সংশয় নেই। বসুন্ধ’রা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান বলেন, “আ মর'া খেলাধুলার উন্নয়ন ও প্রসারে বরাবরই ভূমিকা রাখার চেষ্টা করেছি। বেশ কয়েকটি পেশাদার ক্লাব চালানোর পাশাপাশি আন্তর্জাতিক মানের ক্রীড়াবিদ তৈরীর জন্য নানা পদ'ক্ষেপ নিয়েছি। টি স্পোর্টস তৈরীর একমাত্র কারণই হলো, এদেশের মানুষের কাছে ক্রীড়া বিশ্বের সবখেলা পৌঁছে দেয়া। উইন্ডিজ সিরিজের প্রথম ম্যাচ টিভিতে দেখতে না পেরে সবার মতো আমিও দারুণ 'হতাশ হয়েছি। এখন আর সমস্যা নেই।“

এর আগে বাংলাদেশের দ্বি-পাক্ষিক সিরিজগু'লো টি স্পোর্টসের পাশাপাশি আরেকটি বেসরকারী চ্যানেল সরাসরি সম্প্রচার করলেও, উইন্ডিজ সিরিজ এককভাবে সরাসরি সম্প্রচার করবে টি স্পোর্টস। খেলা দেখানোর পাশাপাশি খেলার আগে ও মধ্যাহ্ণ বিরতিতে ‘অ্যানালাইসিস’ শো সম্প্রচার করবে টি স্পোর্টস।

ওয়েস্ট ইন্ডিজ-বাংলাদেশ সিরিজের যে ম্যাচগু'লো দেখাবে টি স্পোর্টস

ম্যাচ
তারিখ
সময় (বাংলাদেশ)
ভেণ্যু
দ্বিতীয় ও শেষ টেস্ট
২৪ জুন – ২৮ জুন
রাত ৮টা
সেন্ট লুসিয়া
প্রথম টি-টুয়েন্টি
২ জুলাই (শনিবার)
রাত ১১:৩০
ডমিনিকা
দ্বিতীয় টি-টুয়েন্টি
৩ জুলাই (রবিবার)
রাত ১১:৩০
ডমিনিকা
তৃতীয় টি-টুয়েন্টি
৭ জুলাই (বৃহস্পতিবার)
রাত ১১:৩০
প্রভিডেন্স
প্রথম ওয়ানডে
১০ জুলাই (রবিবার)
সন্ধ্যা ৭:৩০
প্রভিডেন্স
দ্বিতীয় ওয়ানডে
১৩ জুলাই (বুধবার)
সন্ধ্যা ৭:৩০
প্রভিডেন্স
তৃতীয় ওয়ানডে
১৬ জুলাই (শনিবার)
সন্ধ্যা ৭:৩০
প্রভিডেন্স

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!