1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:০১ পূর্বাহ্ন

আর্জেন্টিনার অহংকার ধুলোয় মিশিয়ে দিতে চান নেইমার

  • সময় বুধবার, ২২ জুন, ২০২২
  • ৮৬ পঠিত

ব্রাজিল-আর্জেন্টিনার মধ্যকার স্থগিত হয়ে যাওয়া সেই ম্যাচ পুনরায় মাঠে গড়ানোর দিনক্ষণ চুড়ান্ত করেছে ফিফা। বিশ্বকাপের খেলা মাঠে গড়ানোর ঠিক দুই মাস আগে আগামী সেপ্টেম্বর মাসে অনুষ্ঠিত হবে ম্যাচটি।

কাতার বিশ্বকাপের ড্র ইতোমধ্যেই শেষ হয়ে গেছে। যদিও ব্রাজিল এবং আর্জেন্টিনার একটি করে ম্যাচ বাকি রয়েছে এখনো। দক্ষিণ আমেরিকা অঞ্চলের বিশ্বকাপ বাছাই পর্বে ব্রাজিল-আর্জেন্টিনার মধ্যকার যে ম্যাচটি বাতিল হয়েছিল সেই ম্যাচটি অনুষ্ঠিত হবে সেপ্টেম্বর মাসে।

যদিও এই ম্যাচটির আপাতত কোন গু'রুত্ব নেই। ম্যাচটির ফলাফল কোন কাজে আসবে না কোন দলেরই। তাই ম্যাচটি আর্জেন্টিনা খেলতে চায়নি। কিন্তু ফিফা জানিয়েছে যেকোন মূল্যে খেলতেই হবে ম্যাচটি। তাই বাধ্য হয়েই ম্যাচটি খেলতে হবে আলবেসিলেস্তেদের।

ম্যাচটির আপাতত কোন গু'রুত্ব না থাকলেও দুই দলের প্লেয়ারদের সাম্প্রতিক কিছু কর্মকান্ডের কারণে ম্যাচটি নিয়ে তৈরি হচ্ছে আলাদা উত্তেজনা। জয়ের জন্য মর'িয়া উভয় দলই।

কো'পা আমেরিকা জয়ের পর আর্জেন্টিনার ফুটবলাররা ব্রাজিলিয়ান ফুটবলারদের ট্রল করেছিল। পাল্টা জবাব দিয়েছিল ব্রাজিলিয়ানরাও। এরপর ফাইনালিসিমা জয়ের পরও ব্রাজিলিয়ানদের ট্রল করেছিল আর্জেন্টিনা। সেখানে জবাব দিয়েছিলেন নেইমা'র।

এসব কারণে আগামী ম্যাচে নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমানে মর'িয়া দুই দলই। আর্জেন্টিনার ৩৩ ম্যাচ টানা অ'পরাজিত থাকার অহংকার চূর্ণ করে নিজেদের শ্রেষ্ঠত্বের ঘোষণা দিতে চান নেইমা'র।

অন্যদিকে আর্জেন্টিনাও চাচ্ছে ব্রাজিলিয়ানদের বিপক্ষে জয়ের মাধ্যমে নিজেদের অ'পরাজিত থাকার রেকর্ড আরও বাড়িয়ে নিতে।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!