1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. afnafrahel@gmail.com : afnafrahel@gmail.com Sports : afnafrahel@gmail.com Sports
বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯:১৪ পূর্বাহ্ন

ইনজুরির কারণে খেলা হচ্ছেনা মোসাদ্দেকের

  • সময় সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৫৫ পঠিত

ওয়ানডে সিরিজ শুরুর আগে একটি প্রস্তুতি ম্যাচে আগামীকাল মুখোমুখি হবে তামিম একাদশ ও নাজমুল একাদশ। যার দল ঘোষণা হয়েছে আজ। কিন্তু সেই দলে দেখা গেল পাঁচ কিউই ক্রিকেটারকে অথচ নেই স্কোয়াডে থাকা অলরাউন্ডার মোসাদ্দেক হোসেন সৈকত।

তখনই প্রশ্ন জেগে উঠল মোসাদ্দেককে নিয়ে, ঠিক কি কারণে দলে নেই? ভুলবশত নাম বাদ পড়েছে না কি ইনজুরি! এই দুটোর মধ্যে দ্বিতীয়টিই সঠিক হলো। দল ঘোষণার কিছুক্ষণ বাদে বিসিবি জানালো হাঁটুর ইনজুরিতে পড়েছেন এই অলরাউন্ডার। আর তাই প্রস্তুতি ম্যাচে তাকে পাওয়া হচ্ছেনা।

এক বার্তায় বিসিবির পক্ষ থেকে বলা হয়েছে, ‘মোসাদ্দেক হোসেন সৈকত কুইন্সটাউনে প্রথম দিন ফিল্ডিং অনুশীলের সময় হাঁটুর চোটে পড়েছেন। এর ফলে প্রস্তুতি ম্যাচে তাঁর খেলা হচ্ছে না।’

উল্লেখ্য, আগামীকাল বাংলাদেশ সময় ভোর চারটায় প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হবে তামিম একাদশ ও নাজমুল একাদশ।

অন্যদিকে ২০ মা'র্চে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ ও নিউজিল্যান্ড। এ পর বাকি দুই ম্যাচ হবে ২৩ ও ২৬ মা'র্চ। ডানেডিনে, ক্রা'ইস্টচার্চ ও ওয়েলিংটনে ম্যাচ তিনটি খেলবে এই দুই দল। এরপর ২৮, ৩০ মা'র্চ ও ১ এপ্রিল অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজটি। নেপিয়ার, অকল্যান্ড ও হ্যামিল্টনে হবে ম্যাচগু'লো।

প্রস্তুতি ম্যাচের দলঃ
নাজমুল একাদশ: লিটন কুমা'র দাস, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মো হা'ম্ম'দ সাইফউদ্দিন, শরিফুল ইসলাম, হাসান মাহমুদ, রুবেল হোসেন এবং নিউজিল্যান্ডের স্থানীয় তিনজন ক্রিকেটার।

তামিম একাদশ: তামিম ইকবাল, নাঈম শেখ, সৌম্য সরকার, মো হা'ম্ম'দ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন এবং নিউজিল্যান্ডের এক ব্যাটসম্যান ও এক বোলার।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!