1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৭:২১ পূর্বাহ্ন

সব সমালোচকদের চুপ করিয়ে পন্থকে নিয়ে বিশেষ মন্তব্য করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার জাহির খান

  • সময় সোমবার, ২০ জুন, ২০২২
  • ৯১ পঠিত

ঋষভ পন্তের অধিনায়কত্ব প্রচুর সমালোচনার মুখোমুখি হয়েছে এবং তার ব্যাটিংও সমালোচকদের নজরে রয়েছে। রবিবার সিরিজ নির্ধারক ম্যাচের আগে পন্থকে কিছু গু'রুত্বপূর্ণ পরা মর'্শ দিয়েছেন ভারতের কিংবদন্তি ক্রিকেটার জাহির খান। সিরিজে ভারতীয় দলকে নেতৃত্ব দেওয়ার কথা ছিল না পন্তের। বিশ্রামে থাকা রোহিত শর্মা'র পরিবর্তে কেএল রাহুলকে অধিনায়ক করা হয়েছিল।

কিন্তু চোটের কারণে কেএল রাহুলকে সিরিজ থেকে বাদ দেওয়া হয় এবং নির্বাচকরা পন্তকে অধিনায়ক হিসেবে বেছে নেন। পান্থের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২২ মর'সুমটি দিল্লি ক্যাপিটালসের অধিনায়ক হিসাবে খারাপ ছিল কিন্তু ভারতীয় টিম ম্যানেজমেন্ট পাঁচ ম্যাচের হোম সিরিজে ভারতকে নেতৃত্ব দেওয়ার জন্য পান্থকেই যোগ্য মনে করেছিল।

প্রাক্তন ভারতীয় ক্রিকেটার জাহির খান মনে করেন যে, পন্থ তাঁর প্রবৃত্তির উপর অনেক বেশি নির্ভর করেন এবং কঠিন সি'দ্ধান্ত নেওয়ার সময় ভারসাম্য খুঁজে বের করতে হবে।

জাহির খান বলেন, ‘যখন সে রান করে, লোকেরা তাকে নিয়ে কথা বলে। যখন সে করে না, লোকেরা তখনও তাকে নিয়ে কথা বলে। তার অধিনায়কত্বেও একই ধরণের প্যাটার্ন রয়েছে। আমা'দের তাকে সময় দিতে হবে। সে ভিন্নভাবে চিন্তা করতে পছন্দ করে। সে তার প্রবৃত্তিকে অনেক বেশি অনুসরণ করার চেষ্টা করে। সে অনেক সুযোগ নিতে পছন্দ করে। চরম সি'দ্ধান্ত নেওয়ার সময় তাকে সেই ভারসাম্য খুঁজে বের করতে হবে। এটা ঠিক তার ব্যাটিংয়ের মত’।

Post navigation

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!