1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মাকে হঠাৎই দেখা গেল অ্যাকশান মুডে, এই খেলোয়াড়কে দিলেন কড়া হুমকি

  • সময় সোমবার, ২০ জুন, ২০২২
  • ৯৮ পঠিত

আজ থেকে একবছর আগে অস্ট্রেলিয়া দলের বিরু'দ্ধে গাবাতে খেলা টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার আলরা শার্দুল ঠাকুরের পারফরমেন্স ভোলা যায় না। যদিও এই ম্যাচে তিনি দুর্দান্ত হাফ সেঞ্চুরি করে টিমকে ম্যাচ জিততে সহায়তা করেন। ফলে গাবা মাঠে ক্যা'ঙ্গারু দলকে পরাজিত করেছিল শার্দুলের ভারত।

একই সময়ে, সম্প্রতি অজিঙ্কা রাহানে একটি বড় বয়ান দিয়েছেন যে এই ম্যাচে ঠাকুর আউট হওয়ার পর দলের ব্যাটসম্যান রোহিত শর্মা ক্ষি'প্ত হয়ে ওঠেন। ১৬ জুন ‘বন্দে মে থা দম’ মুক্তি পাওয়ার পর অনেক বড় বড় তথ্য উঠে এসেছে। এই তথ্যচিত্রটি ২০২০-২১ সালে ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।

টেস্ট সিরিজের চতুর্থ ও শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার গাবা স্টেডিয়ামে প্রথম হাফ সেঞ্চুরি করেন শার্দুল। অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ইনিংসে ৬৭ রানের বিস্ফোরক ইনিংস খেলেছিলেন শার্দুল ঠাকুর। তথ্যচিত্রে এটি বর্ণনা করে রাহানে বলেছেন যে শার্দুলকে মাঠে নামা'র আগে রোহিত বলেছিলেন যে,

এই ম্যাচের মাধ্যমে তার নায়ক হওয়ার ভালো সুযোগ রয়েছে। এরপর শুধু মাথা নেড়ে ব্যাট করতে যান শার্দুল। রাহানে প্রকাশ করেন- “অস্ট্রেলিয়ার বিপক্ষে গাবা টেস্টে আ মর'া ৩২৮ রানের টার্গেট পাই। এই লক্ষ্য তাড়া করতে গিয়ে আ মর'া তাড়াতাড়ি মায়াঙ্ক আগরওয়াল এবং ওয়াশিংটন সুন্দরের উইকেট হারিয়ে ফেলি। এরপর ঋষভ পন্থকে স মর'্থন করতে ক্রিজে আসেন শার্দুল ঠাকুর। তখন ভারতের জয়ের জন্য দরকার ছিল ১০ রান।”

বাউন্ডারি মেরে ম্যাচ শেষ করতে চেয়েছিলেন শার্দুল ঠাকুর। এর জন্য তিনি লং শট মা'রেন। কিন্তু তার শর্ট স্কোয়ার লেগের দিকে গিয়ে বাউন্ডারি ক্যাচে পরিণত হয়। আউট হওয়ার পর রোহিত শর্মাকে ক্ষি'প্ত দেখায়।

Post navigation

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!