1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ১১:৩১ অপরাহ্ন

ক্লাবের চেয়ে বড় কেউ নয় এটা বুঝতে পারলে এমবাপ্পের জন্য রিয়ালের দরজা খোলা: পেরেজ

  • সময় শুক্রবার, ১৭ জুন, ২০২২
  • ৮৬ পঠিত

কিলিয়ান এমবাপ্পের আসার কথা ছিল রিয়াল মা'দ্রিদে। সে আসবে, সেজন্য রিয়াল মা'দ্রিদ অ'পেক্ষায় ছিল, হালান্ডকেও কেনার জন্য ছুটেনি। কিন্তু মধ্যখানে এমবাপ্পে পিএসজির স'ঙ্গেই চুক্তি নবায়ন করে নেয়।

এমবাপ্পে রিয়ালকে কথা দিয়েছিল যে, ২০২১-২২ মৌসুম শেষেই রিয়াল মা'দ্রিদে যোগ দিবে ফ্রিতে। বেতন বোনাস সবকিছু নিয়েই আলোচনা এগিয়েছিল অনেকটাই।

তবে এমবাপ্পে রিয়াল মা'দ্রিদে শেষ মুহূর্তে যোগ না দিলেও সে প্রতারণা করেছে এমনটা মানছেন না রিয়াল মা'দ্রিদ সভাপতি পেরেজ। এমবাপ্পে রিয়ালের স'ঙ্গে প্রতারণা করেনি বলেই মন্তব্য তার।

পেরেজ বলেন, “সে প্রতারণা করেনি। রাজনৈতিক চাপ, টাকা এবং পিএসজির ভেতরে অনেক কিছুর পরিবর্তনের জন্যই সে পিএসজির স'ঙ্গে চুক্তি করতে রাজি হয়েছে।”

তাহলে কি এমবাপ্পের জন্য রিয়ালের দরজা চিরদিনের জন্য বন্ধ হয়ে গেল? পেরেজ এমনটা সরাসরি বলেননি। তিনি বলেন, “ক্লাবের চেয়ে বড় নয় এটা বুঝতে পারলে যেকোন প্লেয়ারদের জন্যই রিয়াল মা'দ্রিদের দরজা খোলা।”

পেরেজ নিশ্চিত ভাবেই ই'ঙ্গিত করেছেন পিএসজিতে বর্তমানে এমবাপ্পের পাওয়ার সম্পর্কে। কেননা নতুন চুক্তিতে এমবাপ্পে অনেক পাওয়ার দিয়েছে পিএসজি যা রিয়াল মা'দ্রিদ কখনওই কোন প্লেয়ারকে দেয়নি এবং দিবেও না।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!