1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
রবিবার, ২৬ জুন ২০২২, ০৪:৩১ পূর্বাহ্ন

পর্দা কাপানো নায়িকা সোনিয়া আজ প্রবাসীর ঘরের বউ!

  • সময় বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ৩৪ পঠিত

ঢাকাই ছবির নব্বই দশকের ব্যস্ত নায়িকাদের কাতারে ছিলেন সোনিয়া। তার অ’ভিনীত বেশ কিছু ছবি

ছিল ব্যবসা সফল। মোট ৫০টিরও বেশি ছবিতে অ’ভিনয় করেছিলেন। অম’র নায়ক সালমান শাহ, বাপ্পারাজ, রিয়াজসহ প্রথম সারির নায়কদের নায়িকা হয়েও অ’ভিনয় করেছেন সোনিয়া।

চলচ্চিত্রের পাশাপাশি তিনি নাট’কেও অ’ভিনয় করতেন। কিন্তু প্রায় দশ বছর ধরে সব ধরনের অ’ভিনয়ের বাইরে তিনি। খোঁজ নিয়ে জানা গেছে, সোনিয়া এখন লন্ডন প্রবাসী। সেখানেই তিনি চিরায়ত বাঙালি না’রীর মতো সংসার আগলে সংসারী হয়েছেন।

পাশাপাশি স্থানীয় বাঙালি কমিউনিটির মাধ্যমে বিভিন্ন সাংস্কৃতিক কর্মকা’ণ্ডের স’'ঙ্গেও জ’ড়িত আছেন। সেখানে তিনি হাসি নামেই সবার কাছে পরিচিত সোনিয়া। কয়েক বছর আগে বিয়ে করে সিলেটের লন্ডন প্রবাসী স্বা’মীর হাত ধরে লন্ডনে পাড়ি দিয়েছিলেন।

বর্তমানে এই অ’ভিনেত্রী লন্ডনের নাগরিক হিসেবে সেখানেই বাস করছেন। বৈবাহিক জীবনে সোনিয়া তিন স’ন্তানের জননী। সোনিয়ার নিজস্ব ফেসবুক ঘেঁটে দেখা গেছে, তিনি এখন ধ’র্মকর্মে বেশ মনোযোগী, সবসময় পর্দা করেই চলাফেরা করেন।

সোনিয়ার ঘনিষ্ঠজনদের কাছে খোঁজ নিলে তারা জানান, এখন বাংলাদেশে বসবাস কিংবা এদেশের মিডিয়ায় কাজ করার সোনিয়ার বিন্দুমাত্র আ’গ্রহ নেই। স্বা’মী সংসার নিয়ে তিনি ডুবে আছেন লন্ডনেই। কবে দেশে ফিরবেন সোনিয়া সেটাও নিশ্চিত করে বলতে পারেনি সোনিয়ার দূর স’ম্পর্কের স্বজনরা।

প্রস’'ঙ্গত, ১৯৯১ সালে ‘মা’স্তান রাজা’ ছবিতে অ’ভিনয়ের মধ্য দিয়ে সোনিয়ার চলচ্চিত্র অ’ভিনয় শুরু। এরপর অ’ভিনেতা রাজ্জাকের নির্দেশনায় বাপ্পারাজের বিপরীতে ‘প্রে’ম শ’ক্তি’ ছবিতে প্রথম নায়িকা চরিত্রে কাজ করেন।

১৯৯২ সালে আফজাল হোসেন ও সাইদুল আনাম টুটুলের বিজ্ঞাপনে তিনি মডেল হয়েছিলেন। সোনিয়া সর্বশেষ অ’ভিনয় করেন দেবাশীষ বিশ্বা’স পরিচালিত ‘শুভ বিবাহ’ ছবিতে। এরপর আর নতুন কোনো ছবিতে তাকে অ’ভিনয় করতে দেখা যায়নি।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!