1. bappy.ador@yahoo.com : admin :
  2. hostctg@gmail.com : Sports Editor : Sports Editor
  3. Onlynayeemkhanbd@gmail.com : Admin admin : Admin admin
  4. editor@sports-gossip.com : Edotpr Edotpr : Edotpr Edotpr
মঙ্গলবার, ২৮ জুন ২০২২, ১২:২৫ পূর্বাহ্ন

আইপিএলে এত ভালো পারফর্ম করার পর এই খেলোয়াড় জাতীয় দলে ডাক না পাওয়ায় ক্ষুব্ধ ক্রিকেটপ্রেমিরা

  • সময় বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২
  • ২৩ পঠিত

ভারতীয় ক্রিকেট দল ২৬এবং ২৮ জুন আয়ারল্যান্ডের বিরু'দ্ধে দুই ম্যাচের টি-টোয়েন্টি আন্তর্জাতিক সিরিজ খেলবে। যার জন্য বুধবার রাতে ভারতীয় টি-টোয়েন্টি স্কোয়াড ঘোষণা করা হয়েছিল। বিসিসিআই ১৭সদস্যের একটি দল ঘোষণা করেছে।

এই দলের নেতৃত্ব দেবেন হার্দিক পান্ডিয়া। এই ১৭জন খেলোয়াড়ের মধ্যে পৃথ্বী শ-এর নাম নেই। এমন ছবি দেখে ভক্তরা বেশ চটেছেন। পৃথ্বী শ এখন পর্যন্ত ভারতের হয়ে মোট পাঁচটি টেস্ট,ছয়টি ওডিআই এবং একটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক খেলেছেন। আইপিএল চলাকালীন পৃথ্বী শ দেখিয়েছেন টি-টোয়েন্টি ফর্ম্যাটে ওপেনার হিসেবে তিনি কতটা বিপজ্জনক।

পৃথ্বী এখনও পর্যন্ত আইপিএলে মোট ৬৩টি ম্যাচ খেলেছেন এবং ২৫.২১ গড়ে এবং ১৪৭.৪৫ স্ট্রাইক রেটে ১৫৮৮ রান করেছেন।২০২২ আইপিএল-এ ১০ ম্যাচ খেলে ২৮.৩০ গড়ে ১৫২.৯৭ স্ট্রাইক রেটে ২৮৩ রান করেছিলেন। এরপরেও ভারতীয় দলে সুযোগ না পাওয়ায় সকলেই 'হতাশ হয়েছেন।

২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এ যতগু'লি ম্যাচ পৃথ্বী শ খেলেছেন তাতে তার পারফরম্যান্সে খারাপ ছিল না। এমন অবস্থায় দলে তার নির্বাচন না হওয়াটা ভক্তদের একেবারেই হজম হচ্ছে না। ভক্তরা এই বি'ষয়ে সোশ্যাল মিডিয়াতে তাদের ক্ষোভ প্রকাশ করেছেন।

খবরটি শেয়ার করুন..

এ জাতীয় আরো খবর..
কপিরাইট © ২০২০ সর্বস্বত্ব সংরক্ষিত | স্পোর্টস গসিপ.কম
Theme Customized By Sports Gossip
error: Content is protected !!